রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

Radio Today News

কোকা-কোলা কোম্পানির নতুন এমডি মায়াঙ্ক অরোরা

রেডিও টুডে রিপোর্ট

প্রকাশিত: ১৫:৩২, ১০ নভেম্বর ২০২২

কোকা-কোলা কোম্পানির নতুন এমডি মায়াঙ্ক অরোরা

মায়াংক অরোরা

বাংলাদেশ কোকা-কোলা কোম্পানি লিমিটেডের নতুন ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিযুক্ত হয়েছেন মায়াঙ্ক অরোরা। জানা গেছে তিনি অক্টোবর মাস থেকে তার দায়িত্ব গ্রহণ করবেন। মায়াঙ্ক অরোরার পূর্বে এই দায়িত্বে নিযুক্ত ছিলেন তাপস কুমার মন্ডল।

মায়াঙ্ক অরোরা শ্রীলঙ্কা কোকা-কোলা লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক হিসেবে ২০১৬ থেকে ২০২২ সাল পর্যন্ত কর্মরত ছিলেন। তিনি শ্রীলঙ্কাকে বোটলিং গ্রুপ একটি শীর্ষণীয় মার্কেটে রূপান্তরিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।

মায়াঙ্ক অরোরা বাংলাদেশ কোকা-কোলা লিমিটেড এর নতুন ব্যবস্থাপনা পরিচালক জানান যে, বাংলাদেশ একটি গুরুত্বপূর্ণ মার্কেট কোকা-কোলা সিস্টেমের জন্য। অগ্রগতির এ যাত্রায় অংশীদার হতে পেরে আমি বেশ আনন্দিত। আমাদের প্রতিটি পণ্য স্থানীয়ভাবে উৎপাদিত হয় এবং তা দায়িত্বের সঙ্গে ক্রেতাদের নিকট পৌঁছে দেয়া হয় প্রতিশ্রুতি বদ্ধ কিছু কর্মীদের দিয়ে। কোকা-কোলা বাংলাদেশ বেভারেজ এর ভূমিকা নিয়ে তিনি বেশ আশাবাদী।

বাংলাদেশ কোকা-কোলা বেভারেজ লিমিটেডের দায়িত্ব গ্রহণের পূর্বে তিনি তার দীর্ঘ ২১ বছরের কর্মজীবনে হিন্দুস্তান কোকা-কোলা বেভারেস্ট লিঃ এবং বার্জার পেইন্টস ইন্ডিয়া লিমিটেড সহ আরো বিভিন্ন প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। তিনি ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট এবং আহমেদাবাদ থেকে অ্যাডভান্স ম্যানেজমেন্ট প্রোগ্রাম সম্পন্ন করেছেন। এই শেষ নয় এছাড়াও তিনি বাণিজ্যের স্নাতক ডিগ্রিধারী হয়েছেন দিল্লি ইউনিভার্সিটি থেকে।

গত কয়েক বছর ধরে কোকা-কোলা লিমিটেড বাংলাদেশের প্রায় ৩০ হাজারেরও অধিক মানুষের কর্মসংস্থানের সুব্যবস্থা নিশ্চিত করেছে। এছাড়াও কোকা-কোলা লিমিটেডের একটি অংশ 'দি কোকা-কোলা' নামের বিদেশে একটি প্রতিষ্ঠান রয়েছে যা ইন্টারন্যাশনাল বেভারেজ প্রাইভেট লিমিটেড নামে পরিচিত।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের