বুধবার,

২০ অক্টোবর ২০২১,

৫ কার্তিক ১৪২৮

পরীক্ষামূলক প্রকাশ

বুধবার,

২০ অক্টোবর ২০২১,

৫ কার্তিক ১৪২৮

Radio Today News

দেশীয় ই-কমার্স ‘১০-১০’ উৎসব শুরু আজ

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৭:২৯, ১০ অক্টোবর ২০২১

দেশীয় ই-কমার্স ‘১০-১০’ উৎসব শুরু আজ

ছবিসূত্র: ইন্টারনেট

আজ রোববার থেকে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং উৎসব ‘১০-১০’ শুরু হচ্ছে। চলবে আগামী ৩০ অক্টোবর পর্যন্ত। উৎসবে ক্রেতা টানতে বিনামূল্যে ডেলিভারি, ক্যাশব্যাকসহ নানা অফার থাকছে। ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) জেনারেল ম্যানেজার জাহাঙ্গীর আলম শোভন এ তথ্য জানান। 

গণমাধ্যমকে তিনি জানান, উৎসবের স্লোগান ‘শপিং হবে অনলাইনে, জেনে-শুনে-বুঝে’। প্রতিবারের মতো এবারও এ উৎসবের আয়োজন করা হয়েছে। এতে অংশ নেবে প্রতিষ্ঠিত দেশীয় ২০টি ই-কমার্স, লজিস্টিক ও পেমেন্ট প্রতিষ্ঠান। অংশ নেওয়া প্রতিষ্ঠানগুলো মানসম্পন্ন ও নিরাপদ সেবার প্রতিশ্রুতি দিয়ে ‘১০-১০’ উৎসবের ঘোষণা দেয়। 

২০ দিনের এ উৎসবে গ্রাহকেরা বিকাশের মাধ্যমে ক্যাশব্যাক ও ডেলিভারি চার্জ ফ্রিসহ বিভিন্ন সুবিধা পাবেন। উৎসবের সঙ্গে জড়িত সবগুলো প্রতিষ্ঠান দেশীয় মালিকানা, ই-ক্যাবের সদস্যভূক্ত ও নিরাপদ পণ্য সেবা দিয়ে থাকে। তাই ‘১০-১০’ উৎসবের প্রতি সমর্থন জানিয়েছে ই-ক্যাব।

এ আয়োজনে প্রতিটি কোম্পানি নানা ধরনের গিফট, ডিসকাউন্ট অফার ছাড়াও দিচ্ছে সারাদেশে ফ্রি ডেলিভারি সুবিধা। বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে ১০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক অফার। আয়োজনের বিস্তারিত জানা যাবে www.tenten.com.bd ওয়েবসাইটে।

এবারের উৎসবে অংশ নিচ্ছে চালডাল, রকমারি, আজকের ডিল, ডায়াবেটিস স্টোর, পিকাবো, বাংলা শপার, দ্য মল বিডি, সেবা এক্সওয়াইজেড, পাঠাও ফুডস, প্রথমা, বেবি কেয়ার, আদি, গেজেট অ্যান্ড গিয়ার, একশপ, যাচাই, আইফেরি, প্রোটিন মার্কেট, স্টারটেকসহ ২০টি ই-কমার্স সাইট ও লজিস্টিক কোম্পানি।
 

রেডিওটুডে নিউজ/এমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের