মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪,

৩ বৈশাখ ১৪৩১

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪,

৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

পুরুষ প্লাস্টিক ব্যাগের মতো, টুইঙ্কেলের মন্তব্যে ক্ষুব্ধ কঙ্গনা

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ০৯:৫১, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

Google News
পুরুষ প্লাস্টিক ব্যাগের মতো, টুইঙ্কেলের মন্তব্যে ক্ষুব্ধ কঙ্গনা

পুরুষদের প্লাস্টিক ব্যাগের সঙ্গে তুলনা করলেন বলিউড অভিনেত্রী টুইঙ্কেল খান্না। অক্ষয় ঘরণীর এ মন্তব্য নিয়ে নেট দুনিয়ায় জোর চর্চা চলছে, তোপ দেগেছেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রাণৌতও।

সম্প্রতি একটি সাক্ষাৎকার দিয়েছেন টুইঙ্কেল খান্না। এসময় তার কাছে জানতে চাওয়া হয়, কীভাবে উপলদ্ধি করলেন আপনি একজন নারীবাদী? জবাবে টুইঙ্কেল খান্না বলেন, ‘আমি কখনো নারীবাদী অথবা সমতা বা অন্যকিছু নিয়ে কথা বলিনি। কিন্তু এটা খুবই স্পষ্ট ছিল যে, পুরুষের কোনো প্রয়োজনই নেই। আপনার কাছে সুন্দর একটি হাতব্যাগ থাকলে যেমন ভালো হয়, তেমনি একজন পুরুষ থাকলে ভালো হয়। আপনার কাছে প্লাস্টিকের ব্যাগ থাকলেও তা করতে পারবেন। তাই আমি সেই ধারণা নিয়ে বেড়ে উঠেছি, আমি মনে করি এর তেমন কোনো ব্যবহার নেই।’

নারীর জীবনে পুরুষের প্রয়োজন নেই— এ বিষয়টি টুইঙ্কেল খান্নার মা অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া তাকে শিখিয়েছেন বলেও জানান তিনি।

টুইঙ্কেল খান্নার বক্তব্য নজর কেড়েছে কঙ্গনার। টুইঙ্কেলের ভিডিওটি এক্সে (টুইট) শেয়ার করেছেন তিনি। তাতে এ অভিনেত্রী লেখেন, ‘এই সুবিধাভোগী বাচ্চারা পুরুষদের পলিথিন ব্যাগ মনে করে, তারা কি শান্ত হওয়ার চেষ্টা করছে? তারকা সন্তানেরা রূপার চামচ মুখে নিয়ে জন্মগ্রহণ করেছে, সোনার প্লেটে চলচ্চিত্র ক্যারিয়ার পেয়েও তারা তার সুবিচার করতে পারে নি। তারা আসলে কী হতে চায়? সবজি নাকি নারীবাদী?’ এখন আর অভিনয়ে নেই টুইঙ্কেল খান্না। ২০০১ সালে ‘লাভ কে লিয়ে কুচ ভি করেগা’ সিনেমায় সর্বশেষ দেখা গিয়েছে তাকে। একই বছরের শুরুতে হুট করে অক্ষয় কুমারকে বিয়ে করেন টুইঙ্কেল। এরপর থেকে সংসারে থিতু হয়েছেন। এ দম্পতির দুটি সন্তান রয়েছে। সংসার সামলানোর পাশাপাশি লেখায় মন দিয়েছেন টুইঙ্কেল খান্না।

এমএমএইচ/রেডিওটুডে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের