শুক্রবার,

৩০ সেপ্টেম্বর ২০২২,

১৫ আশ্বিন ১৪২৯

শুক্রবার,

৩০ সেপ্টেম্বর ২০২২,

১৫ আশ্বিন ১৪২৯

Radio Today News

আগামী ৭ অক্টোবর আসছে `যাও পাখি বলো তারে` সিনেমা

বিনোদেন ডেস্ক

প্রকাশিত: ২৩:৫১, ১৮ সেপ্টেম্বর ২০২২

আগামী ৭ অক্টোবর আসছে `যাও পাখি বলো তারে` সিনেমা

সংগৃহিত ছবি

আগামী ৭ই অক্টোবর জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘যাও পাখি বলো তারে’ মুক্তি পেতে যাচ্ছে। জুটি বেঁধে সিনেমাটিতে অভিনয় করেছেন আদর আজাদ, মাহিয়া মাহি ও শিপন মিত্র।

শনিবার (১৭ সেপ্টেম্বর) রাত ৮টায় সিনেমাটির মুক্তি সামনে রেখে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে সিনেমাটির ট্রেলার প্রকাশ করা হয়েছে। ট্রেলারটি বিএফডিসির ০৮ নম্বর ফ্লোরে নির্মাতা, অভিনেতা-অভিনেত্রী ও কলাকুশলীদের উপস্থিতিতে প্রকাশ করা হয়।

এর আগে নির্মাতা সিনেমাটির ফার্স্টলুক ও দুটি পোস্টার প্রকাশ করেছেন।পোস্টারগুলোর ডিজাইন করেছেন সাজ্জাদুল ইসলাম সায়েম।

সিনেমার গল্প প্রসঙ্গে মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘আমি অনেক সিনেমাই বানিয়েছি। জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছি। তবে আমি নিঃসন্দেহে বলতে চাই, আমি সবচেয়ে তৃপ্তি পেয়েছি এই সিনেমা বানিয়ে। এখানে সব শিল্পীরা ভালো কাজ করেছেন। ছবিটি আপনারা দেখবেন। আপনাদের কেমন লেগেছে জানাবেন।’

নিজের ক্যারিয়ারের তৃতীয় সিনেমা প্রসঙ্গে আদর আজাদ বলেন, “গ্রাম বাংলার মিষ্টি প্রেমের একটা সিনেমা ‘যাও পাখি বলো তারে’। এর গানগুলো সবার মন ছুঁয়ে যাবে। গল্প ও মানিক স্যারের মেকিং মন ভরাবে সবাইকে।

নায়িকা মাহিয়া মাহি বলেন, ‘এখনকার সিনেমা নিয়ে চাপাবাজি হয়। তবে কিছু কাজ থাকে যেটা নিয়ে অনেক কিছু বলতে ইচ্ছে করে কিন্তু বলতে পারি না। সিনেমার প্রতিটি চরিত্রে সবাই দারুণ অভিনয় করেছেন। 

“১০ বছরের ক্যারিয়ারে কখনো এত মজা করে শুটিং করিনি। দীর্ঘ ক্যারিয়ারে ‘যাও পাখি বলো তারে’ আমার সেরা সিনেমা বলেও মন্তব্য করেন মাহি।

সিনেমাতে আরও অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, লাবণ্য, সুব্রত, রেবেকা, বড়দা মিঠু, মাসুম বাশার, মিলি বাশারসহ অনেকে। কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান। সিনেমাটোগ্রাফার হিসেবে ছিলেন ইসমাইল হোসেন লিটন।  

সিনেমাটির গান লিখেছেন সুদীপ কুমার দীপ, এ মিজান ও সঞ্জীবন চক্রবর্তী। ছবির ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন ইমন সাহা।সংগীত করেছেন জেকে মজলিশ, বেলাল খান ও রেজওয়ান শেখ এবং গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, কোনাল, ইলিয়াস হোসাইন, সায়েরা রেজা, মোহাম্মদ জসিউর রহমান সেতু ও বিন্দিয়া খান।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের