শুক্রবার,

৩০ সেপ্টেম্বর ২০২২,

১৫ আশ্বিন ১৪২৯

শুক্রবার,

৩০ সেপ্টেম্বর ২০২২,

১৫ আশ্বিন ১৪২৯

Radio Today News

‘বিয়ের পর ঐশ্বর্যই নিজের উপর ভরসা রাখতে শিখিয়েছে’ বললেন অভিষেক

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৮:০৬, ২১ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ১০:২০, ২৩ সেপ্টেম্বর ২০২২

‘বিয়ের পর ঐশ্বর্যই নিজের উপর ভরসা রাখতে শিখিয়েছে’ বললেন অভিষেক

ঐশ্বর্য রাই (সংগৃহিত ছবি)

বয়স ৪৮ হলেও এখনও তার অর্ধেক বয়সে পুরুষের মনে ঝড় তোলেন ঐশ্বর্য রাই বচ্চন। যখন ঐশ্বর্য রাই সাফল্যের সীমানায় বিচরন করছেন ঠিক তখনই তিনি বিয়ে করেন অভিষেক বচ্চনকে। অভিষেক - ঐশ্বর্য রাই দম্পতি সংসার জীবনের ১৫ বছর পার করছেন। ইতিমধ্যে ফুটফুটে এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তারা। ঐশ্বর্যের থেকে দু বছরের ছোট অভিষেক। জানা যায়, 'ধুম ২' ছবির শুটিং করাকালীনই বন্ধুত্ব থেকে প্রেমে রুপ নেয় তাদের সম্পর্ক। বন্ধুত্বই নাকি তাদের সম্পর্কের চাবিকাঠি। অভিনেত্রী এক সাক্ষাৎকারে তেমনটাই জানিয়েছিলেন। অন্যদিকে অভিষেকও তাদের ব্যাপারে বেশ খোলামেলা। তাই সুযোগ পেলেই অভিষেক স্ত্রীর প্রশংসা করতে ছাড়েন না।

এক সাক্ষাৎকারে এই অভিনেতাকে জিজ্ঞেস করা হয়, জীবনে কি শিখেছেন তিনি ঐশ্বর্যের কাছ থেকে?  জুনিয়র বচ্চন তখন বলেছিলেন, ঐশ্বর্যকে বিয়ে করার পর আত্মবিশ্বাসী হয়েছেন তিনি।

অভিষেক আরও বলেন, বাড়ির কোন কাজের দায়িত্ব তেমনভাবে তার উপর ছিল না। যা শিখেছেন  সবটাই বিয়ের পর। আর আগের থেকে অনেক বেশি দায়িত্ববান হয়েছেন বলেও জানান তিনি। 

জুনিয়র বচ্চন আরও বলেন,' ঐশ্বর্য আমাকে শিখিয়েছে কীভাবে সাধারণ মানুষের মত করে বাচাঁ যায়। সবাই ভাবতেন বাবা অমিতাভ বচ্চন ও মা জয়া বচ্চনের জন্য আমি ইন্ডাস্ট্রিতে অনেক সুবিধা পাই। ভাবাও স্বাভাবিক। তবে আমি সে পথে হাঁটিনি। বাবা মা কোনদিন সে পথে হাঁটার শিক্ষা দেননি। বিয়ের পর ঐশ্বর্য আমাকে ঠিক সে ভাবেই গ্রহণ করেছে।'

বলি পাড়ায় তাদের প্রেম ও বন্ধুত্ব নিয়ে আলোচনা চলে হরহামেশাই। সকলের জীবনেই ভালো মন্দ মিলিয়ে চলতে হয়। দুজন দুজনার কমতি বা চাওয়া পাওয়া গুলোকে পূরণ করেই সফল হয়েছেন জীবনে ঐশ্বর্য ও অভিষেক। নিজেদের পরিবার, কাজ সবকিছু নিখুঁতভাবে পরিচালনা করে দাম্পত্য জীবনে কিভাবে সুখী হওয়া যায়, তার প্রকৃস্ঠ উদাহরণ ঐশ্বর্য ও অভিষেক দম্পতি।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের