রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

Radio Today News

এবার স্কিনশট প্রকাশ করে মিম ও রাজকে নিয়ে পরীমনির স্ট্যাটাস

রেডিও টুডে রিপোর্ট

প্রকাশিত: ১২:৩৯, ১২ নভেম্বর ২০২২

এবার স্কিনশট প্রকাশ করে মিম ও রাজকে নিয়ে পরীমনির স্ট্যাটাস

চিত্রনায়িকা পরীমনি

দিনকে দিন শরিফুল আজকে ঘিরে পরীমনি ও মিমের জটিলতা বেড়েই চলেছে। গত বৃহস্পতিবার রাতে মিমকে উদ্দেশ্য করে আবারো ফেসবুকে পোস্ট দিয়েছেন চিত্র নায়িকা পরীমনি। সেই পোস্টে পরীমনি জানিয়েছেন, মিমের কারণে তাদের সংসারে সমস্যা হচ্ছে। রাজের সাথে তার অভিযোগ মিমের সঙ্গে শরিফুল রাজের সম্পর্ক তৈরি হয়েছে। যে কারণে সংসারে টানাপোড়েন শুরু হয়ে গেছে তাদের।

রাজ ও মিমের সঙ্গে প্রেমের সম্পর্কের কথা এর আগেও পরীমনি একবার জানিয়েছিলেন। 'দামাল' চলচ্চিত্রের প্রচারণের সময় মিম এর  হাত ধরা কে কেন্দ্র করে ফেসবুকে পোস্ট করেছিলেন পরীমনি। গত বুধবার গভীর রাতে মীমকে ট্যাগ করে একটি স্ট্যাটাস দেন পরিমনী।

ফেসবুকে পরীমনির এই ধরনের স্ট্যাটাস দেওয়ার কয়েক ঘণ্টা পরেই মীম তার ভেরিফাইড ফেসবুক পেজে পরিষ্কার করেন নিজের অবস্থান সম্পর্কে। তবে সেই পোস্টে পরীমনি ও রাজ কারও নামই মিম উল্লেখ করেননি মিম।

এ বিষয়ে মিম তার ফেইসবুক পেজে লিখেছেন, 'পরাণ' ও 'দামাল' সিনেমার আকাশ ছোঁয়া সাফল্য আমাকে স্বার্থহীন ভালোবাসায় ভাসিয়ে নিয়ে বেড়াচ্ছে প্রতিনিয়ত। আমি আপ্লুত এবং অভিভূত। বলতে পারি জীবনের সেরা সময় পার করে চলেছি আমি। ঠিক এই সময় একটা পক্ষ আমার পথ চলায় ঈর্ষান্বিত হয়ে আমাকে থামিয়ে দিতে আমাকে জড়িয়ে নানা ধরনের কুৎসা রোটিয়ে যাচ্ছে। এই স্ট্যাটাসের পরিপ্রেক্ষিতেই প্রতিত্তর হিসেবে পরীমনি আবারও স্ট্যাটাস দিয়েছিলেন। স্ট্যাটাসের একপর্যায়ে তিনি সরাসরি মিমের নাম উল্লেখ করেন।

'পরান' রিলিজের পর সবখানে আমি বলে এসেছি রাজের সঙ্গে তুমি জুটি হয়ে কাজ করো। তোমাদের জুটি দেখতে অনেক ভালো লাগে। এবং পরীমনি জানান, তিনি পরিচালক আবু রায়হান জুয়েলকে রাজ আর মীমকে জুটি করে তার আগামী ছবির কাজ করার পরামর্শ দিয়েছিলেন।

এই পোস্টে পরীমনি ফেসবুক পোস্টের মন্তব্যের ঘরে মিমের সঙ্গে কথোপকথনের স্ক্রিনশট দিয়ে সেখানে তিনি লিখেছেন,'দামাল' চলচ্চিত্রের তিন মাসের হল রাইটস নেওয়ার কারণে মিম-রাজের পরস্পরের আলাপ তার সংসার জীবনে প্রভাব ফেলেছে। পরিমনির ভাষায় ব্যবসায়িক ছুতাই তাদের আলাপ চলে রাত দিন '।

২০২১ সালের ১৭ই অক্টোবর শরিফুল রাজ ও পরীমনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। প্রেম হওয়ার ঠিক ৭ দিনের মাথায় তারা বিয়ের সিদ্ধান্ত নেন বলে এক সাক্ষাৎকারে পরীমনি জানিয়েছিলেন। চলতি বছরের ১০ আগস্ট তারা পুত্র সন্তানের জনক -জননী হন বলেও আমরা সকলেই জানি।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের