রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

Radio Today News

`কবি` সিনেমার শ্যুটিং শুরু হতে লাগবে আরও সময়

প্রকাশিত: ১৪:৫৬, ১৮ নভেম্বর ২০২২

`কবি` সিনেমার শ্যুটিং শুরু হতে লাগবে আরও সময়

সংগৃহিত ছবি

ঢালিউড কিং-খ্যাত শাকিব খান বিভিন্ন ঘরানার সিনেমায় একাধিকবার নিজেকে প্রমাণ করেছেন। সেই ধারাবাহিকতায় গুণী নির্মাতা পরিচালক হাসিবুর রেজা কল্লোলের ‘সত্ত্বা’ ছবিতেও দারুণ করেছেন শাকিব খান। 

শাকিব-কল্লোল জুটি আবারও 'কবি’ নামের একটি সিনেমা নিয়ে আসছেন বলে জানা গিয়েছিল। সামাজিক যোগাযোগমাধ্যমে সে কথা জানিয়েছিলেন নির্মাতা কল্লোল। শাকিবের যুক্তরাষ্ট্রে থাকার সময় ‘কবি’র একটি পোস্টার প্রকাশ করেছিলেন পরিচালক। নির্মাতা জানিয়েছিলেন, সিনেমাটি প্রযোজনার দায়িত্বে থাকছে শাকিবের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস। তিনি দেশে ফিরলেই এ নিয়ে চূড়ান্ত আলোচনা হবে। 

শাকিব মাস তিনেক আগে দেশে ফিরলেও কবি সিনেমার লাইট, ক্যামেরা জ্বলে উঠেনি এখনও। যার কারণে নির্মাতা কল্লোল সামাজিক যোগাযোগমধ্যমে তার হতাশা প্রকাশ করেছেন।

ফেসবুকে টাইমলাইনে তিনি লিখেছেন, “একজন নির্মাতার জন্য সবচেয়ে কষ্টের বিষয় কী জানেন? দর্শকের তুমুল আগ্রহ এবং প্রত্যাশা সত্ত্বেও একটি চলচ্চিত্রের কাজ শুরু করতে না পারা। ‘কবি’ নিয়ে সবার মধ্যে যে আগ্রহ, আমি আপ্লুত-সম্মানিত। এই চলচ্চিত্রের জন্য চারটি গানের কাজও শেষ হয়েছে। প্রি-প্রোডাকশনও শেষ।”

ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠানের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেন তিনি, ‘প্রযোজনা প্রতিষ্ঠানের কী ভূমিকা? কেন শুটিং ফ্লোরে যেতে পারছি না? সব জানাব, কয়েকটা দিন সময় চেয়ে নিলাম।’

'কবি’ নিয়ে কল্লোল এর আগে বলেছিলেন, ‘শাকিবের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস যেহেতু সিনেমাটির প্রযোজক তাই তিনিই কথা বলবেন এ বিষয়ে। আমার কাজ নির্মাণ, আমি নির্মাণ করব। আরও বলেন, ‘এখন একটা টানপোড়ন চলছে। শাকিবের ব্যক্তিগত জীবন নিয়ে কিছু সমস্যা চলছে। ঠিক এসময়ে সিনেমাটি নিয়ে তার সঙ্গে কথা বলা শোভনীয় না।’

এর মাস খানেকের মাথায় সিনেমাটি নিয়ে নিজের হতাশা ও ক্ষোভ প্রকাশ করলেন নির্মাতা। জানা গেছে, ‘কবি’ সিনেমার জন্য শাকিবকে পর্দায় যেভাবে উপস্থাপন করা হবে তিনি এখন সেভাবে নেই। চরিত্রের উপযোগী হয়ে উঠতে সময় লাগবে। তাই ‘কবি’ সিনেমার ক্যামেরা, লাইট জ্বলে উঠতে অপেক্ষা করতে হবে আরও লম্বা সময়।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের