সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪,

১৩ ফাল্গুন ১৪৩০

সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪,

১৩ ফাল্গুন ১৪৩০

Radio Today News

ব্ল্যাকে টিকিট কেটে ‘পাঠান’ দেখলেন নিরব

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ০৩:০১, ২৭ জানুয়ারি ২০২৩

Google News
ব্ল্যাকে টিকিট কেটে ‘পাঠান’ দেখলেন নিরব

বলিউড বাদশা শাহরুখ খানের ভক্ত বাংলাদেশের অনেক তারকা। এই তালিকায় রয়েছেন চিত্রনায়ক নিরব। প্রিয় তারকার সিনেমা মুক্তি পরই কলকাতার হলে ছুটে গেছেন এই অভিনেতা। শুধু তাই নয়, ব্ল্যাকে টিকিট কেটে পাঠান দেখেছেন তিনি।

নিরব গণমাধ্যমকে জানান, অনেক কষ্ট করে ব্ল্যাকে পাঠান টিকিট কেটেছেন। ২৫ জানুয়ারি রাত সাড়ে ১১টার একটি শোয়ের টিকিট পেয়েছেন এই অভিনেতা।

‘পাঠান’ দেখার অভিজ্ঞতা জানিয়ে নিরব বলেন, ‘জীবনের অন্যতম একটা সেরা ছবি দেখার সৌভাগ্য হয়েছে। টিকিট নিয়ে হাহাকার চলছে কলকাতায়। অনেক কষ্টে দুটি টিকিট ম্যানেজ করেছি ব্ল্যাকে। ২৫’শ টাকা করে নিয়েছে প্রতিটি টিকিট। তবে সিনেমাটি দেখার পর সব কষ্ট দূর হয়ে গেছে। ছবিতে শাহরুখ বাজিমাত করে দিয়েছেন। এমন শক্তিশালী ভূমিকায় তাকে কখনোই দেখেননি তার ভক্তরা।’ কলকাতার কোয়েস্ট মলে সিনেমাটি দেখেছেন নিরব। সেখানে ভোর সাড়ে ৬টা থেকে শুরু হয়ে শো চলছে মধ্যরাত পর্যন্ত। আর প্রথম দিন মাল্টিপ্লেক্সটিতে ৩৪টি শো প্রদর্শিত হয়।ট

‘পাঠান’ সিনেমাটি নির্মাণ করেছেন সিদ্ধার্থ আনন্দ। এতে শাহরুখের নায়িকা দীপিকা পাড়ুকোন। খলনায়ক হিসেবে আছেন জন আব্রাহাম। এ ছাড়াও আছেন ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম রোড়ে, মনিশ ওয়াদওয়া এবং অতিথি চরিত্রে সালমান খান।

২৫০ কোটি রুপি বাজেটের এই সিনেমাটির প্রযোজক যশরাজ ফিল্মস।

 

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের