শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

সিদ্ধার্থকে শেষ বিদায় জানালেন প্রেমিকা শেহনাজ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৩:১৭, ৪ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ০৩:৫২, ৪ সেপ্টেম্বর ২০২১

Google News
সিদ্ধার্থকে শেষ বিদায় জানালেন প্রেমিকা শেহনাজ

শেহনাজ

শুক্রবার ওশিওয়ারা শ্মশানে সম্পন্ন হয়েছে সিদ্ধার্থ শুক্লর শেষকৃত্য। সেখানেই প্রেমিক সিদ্ধার্থকে শেষ বারের মতো দেখতে আসেন শেহনাজ। সঙ্গে ছিলেন তাঁর ভাই শাহবাজ।

শ্মশানে পৌঁছতেই পাপারাৎজিরা ঘিরে ধরে তাঁকে। গাড়ির ভিতরেই কান্নায় ভেঙে পড়েন শেহনাজ। ভাইয়ের হাত শক্ত করে ধরে রাখেন তিনি। শেহনাজের পরনে সাদা এবং লাল রঙের সালোয়ার। তাঁর চুল এলোমেলো। মাস্ক পরা থাকলেও তাঁর মুখে শোকের ছাপ স্পষ্ট। বৃহস্পতিবার সিদ্ধার্থের মৃত্যুসংবাদ পাওয়ার পরেই শ্যুট বন্ধ করে দিয়েছিলেন তিনি। তাঁর বাবা জানান, প্রেমিকের আকস্মিক মৃত্যুর পর খবর পেয়ে অসুস্থ হয়ে পড়েন শেহনাজ।

সিদ্ধার্থের দেহের ময়নাতদন্ত শেষ হওয়ার পর কুপার হাসপাতাল থেকে শ্মশানে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল চত্বরে পুলিশের কড়া নজরদারি ছিল। প্রথমে ঠিক করা হয়েছিল, হাসপাতাল থেকে সিদ্ধার্থের দেহ বাড়িতে নিয়ে যাওয়া হবে। কিন্তু পরবর্তী সময় সেই পরিকল্পনা বদলে যায়। ফুল দিয়ে সাজানো অ্যাম্বুলেন্স করে সোজা তাঁকে শ্মশানে নিয়ে যাওয়া হয়।

এ ছাড়াও প্রয়াত অভিনেতার অনুরাগী এবং বন্ধুরাও উপস্থিত হয়েছিলেন সেখানে। ‘বিগ বস’ খ্যাত অভিনব শুক্ল এবং গায়কা দর্শক রাওয়ালও এসেছিলেন বন্ধুকে চিরবিদায় জানাতে।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের