শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

আলিয়া ভাটের যত নামিদামি গাড়ি

রেডিও টুডে রিপোর্ট

প্রকাশিত: ১৬:২১, ২৪ মার্চ ২০২৩

Google News
আলিয়া ভাটের যত নামিদামি গাড়ি

আলিয়া ভাটের যত নামিদামি গাড়ি

বলিউডের প্রায় সকল অভিনেতা অভিনেত্রীদের সংগ্রহে থাকে সব বিলাসবহুল গাড়ি। বিলাসবহুল গাড়ী সংগ্রহের তালিকায় বলিউডের সব জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের পাশাপাশি রয়েছে আলিয়া ভাটের নাম। তিনিও কোন অংশে কম যান না। তার গ্যারেজে রয়েছে রভার ভোগ, ওডি, বিএমডাবলিউ সহ আরো বিভিন্ন দামি দামি গাড়ি।

ভারতীয় গণমাধ্যম গুলোর প্রতিবেদন অনুযায়ী, রণবীর ঘরণী আলিয়া ভাটের চার্জ শুনলে বেশ অবাক হবে সবাই। আলিয়া ভাট তার প্রতিটি সিনেমায় পাঁচ থেকে আট কোটি রুপি চার্জ করেন। আলিয়া ভাটের বলিউডে পদার্পণ ঘটে স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ২০১২সালের এই ছবিটির মাধ্যমে।

এই সিনেমাটির সাফল্যের পরে বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে আর কখনোই পিছনে ঘুরে তাকাতে হয়নি।
২০২২ সালের হিসাব অনুযায়ী তার সম্পত্তির পরিমাণ হয়েছে ২১.৭ মিলিয়ন ডলার। ভারতীয় মুদ্রার মান অনুযায়ী এই সম্পদের পরিমাণ এসে দাঁড়াই ১৫৮ কোটি টাকা।

১. বিএমডাবলিউ ৭ সিরিজ বলিউডের অধিকাংশ সেলিব্রিটিরাই এই গাড়িতে চড়ে বেড়ান। আলিয়া ভাটের কাছে ও বিএমডাবলিউ ৭ সিরিজের ৭৩০ ডি ভেরিয়েন্ট গাড়িটি রয়েছে।

২. আলিয়া ভাটের আরো কিছু গাড়ির  তালিকায় রয়েছে অডি কিউ ৫। জিরো থেকে একশ কিলোমিটার প্রতি ঘন্টা গাড়ি তুলতে গাড়িতে সময় নেই কেবল ৬.৩ সেকেন্ড মতো। এটি একটি ৫ সিটার বিলাসবহুল এসইউভি।

৩. আলিয়া ভাটের নামি দামি সব গাড়ির পাশাপাশি রয়েছে আরও একটি গাড়ি ল্যান্ড রোভার রেঞ্জ রোভার ভগ। এই গাড়ির দাম প্রায় দুই কোটি রুপি।

৪. আলিয়া ভাটের গ্যারেজে থাকা সবচেয়ে দামি গাড়ির মধ্যে একটি হলো অডিকিউ ৭। দামি এই গাড়িটির সর্বোচ্চ গতি ২৪০ কিলোমিটার প্রতি ঘন্টা। এই গাড়িটি তার মডেলের এবং সাইজও পারফরম্যান্সের জন্য বিখ্যাত।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের