শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

বলিউড ছেড়ে যাওয়ার আসল কারণ জানালেন প্রিয়াঙ্কা

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১০:২৭, ২৯ মার্চ ২০২৩

Google News
বলিউড ছেড়ে যাওয়ার আসল কারণ জানালেন প্রিয়াঙ্কা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। বর্তমানে ভারতের গণ্ডি পেরিয়ে জায়গা করে নিয়েছেন হলিউডে। গানের মাধ্যমে তিনি পা রেখেছিলেন সুদূর আমেরিকায়। পরে ধীরে ধীরে টেলিভিশন শো থেকে সিরিজ ও সিনেমায় কাজ শুরু করেন তিনি।

একসময় বলিউডে চুটিয়ে কাজ করলেও কর্মজীবনের শিখরে থাকাকালীন বলিউড ছেড়ে হলিউডে পাড়ি দেন প্রিয়াঙ্কা। ইতোমধ্যে হলিউডে নিজের জায়গা বেশ পাকা করে ফেলেছেন এই দেশি গার্ল।

তবে কর্মজীবনের অন্যতম সেরা সময়ে থাকাকালীন কেন হঠাৎ মুম্বাই ছেড়ে গেলেন এই অভিনেত্রী? সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই প্রশ্নের জবাব দেন প্রিয়াঙ্কা।

তিনি বলেন, বলিউডে সেই সময় আমাকে প্রায় একঘরে করে দেওয়া হয়েছিল। তেমন ভালো চরিত্রে নেওয়া হচ্ছিল না আমাকে। এমনকি অনেকের সঙ্গে ঝামেলাও হয়েছিল। আর আমি মোটেও এসব এখন পছন্দ করি না। আমি এসব নোংরা রাজনীতিতে রীতিমতো ক্লান্ত হয়ে পড়েছিলাম।

প্রিয়াঙ্কা আরও বলেন, বলিউডে ‘সাত খুন মাফ’ সিনেমায় কাজ করার সময় অঞ্জুলা আচারিয়ার কাছ থেকে ফোন পাই আমি। অঞ্জুলাই প্রথম আমাকে আমেরিকায় গিয়ে গান গাওয়ার প্রস্তাব দেন। আর সেই সময় আমিও বলিউড থেকে বেরোনোর রাস্তা খুঁজছিলাম।

প্রিয়াঙ্কা বলেন, এত বছর ধরে বলিউডে কাজ করেছি আমি। তবে হলিউডে কিছু দিন যাওয়ার পরেই বুঝতে পারি, গানের চেয়ে অভিনয়েই বেশি দক্ষ আমি। তাই আমেরিকাতেই অভিনয়ের কাজ খোঁজা শুরু করি।

একের পর এক অডিশন দেওয়ার পরে টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’তে কাজের সুযোগ পাই। পরে শেষ কয়েক বছরে ডোয়েন জনসন ওরফে দ্য রক, জ্যাক এফ্রন, লিয়াম হেমসওয়ার্থ, অ্যাডাম ডিভাইন, রেবেল উইলসনের মতো তারকার সঙ্গে কাজ করেছেন প্রিয়াঙ্কা।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের