বুধবার,

১৭ এপ্রিল ২০২৪,

৩ বৈশাখ ১৪৩১

বুধবার,

১৭ এপ্রিল ২০২৪,

৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

সবার ভালবাসা নিয়ে জীবন পার করতে চাইঃ শাকিব খান

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:৩২, ২৯ মার্চ ২০২৩

Google News
সবার ভালবাসা নিয়ে জীবন পার করতে চাইঃ শাকিব খান

শাকিব খান

ঢালিউড সুপারস্টার শাকিব খানের জন্মদিন ছিল গতকাল (২৮ মার্চ) মঙ্গলবার।নারায়ণগঞ্জে ১৯৮৩ সালের এই দিনে জন্মগ্রহণ করেন শাকিব। এই দিনটি শাকিব অনুরাগীদের কাছে উৎসবের মতো। সামাজিক মাধ্যমে তারা শুভেচ্ছায় সিক্ত করেছেন ঢালিউড কিংকে।

সহ-অভিনেতা, প্রযোজক, পরিচালক ও শুভানুধ্যায়ীরাও জানিয়েছেন শুভেচ্ছা। আর এতে ভীষণ আবেগাপ্লুত শাকিব। সামাজিক মাধ্যমে নিজের ভেরিফাইড পেইজ থেকে এক পোস্টের মাধ্যমে প্রকাশ করেছেন নিজের অনুভূতি। সবার এই ভালোবাসা নিয়ে জীবন পার করতে চান বলেও জানান শাকিব।

আজ ফেসবুকে শাকিব লিখেছেন, "সকল প্রশংসা জ্ঞাপন করছি মহান সৃষ্টিকর্তার প্রতি, যিনি আপনাদের ভালোবাসায় সিক্ত ও প্রিয় হওয়ার সৌভাগ্য দিয়ে পৃথিবীতে পাঠিয়েছেন। গতকাল (২৮ মার্চ) আমার জন্মদিনে আপনারা যে ভালোবাসা দিয়েছেন তার কাছে আমি চিরঋণী।"

তিনি আরও লেখেন, "আমার বিশ্বাস, আজীবন এই ভালোবাসায় সিক্ত করবেন। আপনাদের নিঃস্বার্থ ভালোবাসা ও দোয়া সঙ্গে বাকি জীবনটা পার করতে চাই।"

আসন্ন রোজার ঈদে মুক্তির অপেক্ষায় রয়েছে শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবিটি। বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন তপু খান। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের