মঙ্গলবার,

১৮ জুন ২০২৪,

৫ আষাঢ় ১৪৩১

মঙ্গলবার,

১৮ জুন ২০২৪,

৫ আষাঢ় ১৪৩১

Radio Today News

`ডিভোর্স` নিয়ে ফটোশুট, ভাইরাল অভিনেত্রী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৯:৪৩, ২ মে ২০২৩

আপডেট: ১৯:৪৬, ২ মে ২০২৩

Google News
`ডিভোর্স` নিয়ে ফটোশুট, ভাইরাল অভিনেত্রী

সংগৃহিত ছবি

বিয়ে নিয়ে ফটোশুট হরহামেশাই দেখা যায়। কিন্তু ডিভোর্স নিয়ে ফটোশুট কি দেখা গেছে কখনো? ডিভোর্স মানেই তো বিচ্ছেদ, সেখানে তো নেই কোনো আনন্দ। কিন্তু সম্প্রতি এমনই এক ফটোশুট করে ইন্টারনেটে রীতিমতো ভাইরাল হয়েছেন শালিনী নামের দক্ষিণী এক অভিনেত্রী। ফটোশুটে দেখা যায় বিয়ের ছবি ছিঁড়ে তিনি বিবাহবিচ্ছেদ উদযাপন করেছেন। 

ডিভোর্স তার কাছে মুক্তির নামান্তর। তার মতে, বিয়ের সময়কার ছবি যদি পোস্ট করা যায়, তাহলে বিচ্ছেদের ছবি পোস্ট করা যাবে না কেন? 

এই ফটোশুটের মাধ্যমে বিশেষ বার্তাও দিয়েছেন এ অভিনেত্রী। তার কথায়, "একটি তিক্ত বিবাহের বন্ধন থেকে বেরিয়ে আসাই ভালো। কারণ ভাল থাকার অধিকার তো সবার আছে। ডিভোর্স কোনও ব্যর্থতা নয়। একটা সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসতে সাহস লাগে। আমার এই পোস্ট সেই সব সাহসী নারীদের উৎসর্গ করলাম।"

অভিনেত্রী শালিনী ২০২০ সালের জুলাই মাসে রিয়াজ নামে একজনকে বিয়ে করেন। তাদের ঘরে একটি কন্যাসন্তানও রয়েছে, সেই সন্তানের নাম রিয়া। তাদের সংসার সুখেই চলছিল। কিন্তু তার স্বামী মাঝে মধ্যেই নাকি মানসিক ও শারীরিকভাবে অত্যাচার করতো। সেই তিক্ততাকে আর এগিয়ে নিতে চাননি এই অভিনেত্রী। ফলাফল ডিভোর্স। যা প্রকাশ পেয়েছে ফটোশুটের মাধ্যমে। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের