শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

সেপ্টেম্বরে আসছে শাহরুখের `জওয়ান`

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:৫১, ৭ মে ২০২৩

Google News
সেপ্টেম্বরে আসছে শাহরুখের `জওয়ান`

`জওয়ান` সিনেমার পোস্টার

শাহরুখ খান অভিনীত সিনেমা ‘জওয়ান’ মুক্তির তারিখ নিয়ে চলছিল নানা জল্পনা কল্পনা। একবার শোনা গিয়েছিল জুন মাসে মুক্তি পাবে পরে আবার শোনা যায় আগস্টে মুক্তি পাবে সিনেমাটি। গুঞ্জন উঠেছিল অক্টোবরেও নাকি মুক্তি পেতে পারে ছবিটি। তবে সব জল্পনা কল্পনা সরিয়ে ‘জওয়ান’ ছবি মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে এবার। 

আগানী ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে সিনেমাটি। ভারতীয় সংবাদমাধ্যমে এক প্রতিবেদনে উঠে এসেছে এই তথ্য।

'জওয়ান’-এর প্রথম ঝলক গত বছর অর্থাৎ ২০২২ সালের জুন মাসে বেশ সাড়া ফেলে নেটদুনিয়ায়। মুখে ও হাতে ব্যান্ডেজ জড়ানো শাহরুখ খানকে দেখে শিউরে উঠেছিলেন তার ভক্তরা। ‘জওয়ান’ সিনেমায় নতুনভাবে তাকে আবিষ্কার করার যেনো তর সইছিল না। 
দক্ষিণি তারকা বিজয় সেতুপতি এবং নয়নতারার সঙ্গে শাহরুখের জোট নিঃসন্দেহে উপভোগ্য। যা নিয়ে রোমাঞ্চ টের পাচ্ছেন অনুরাগীরা।

ছবিতে খলনায়কের ভূমিকায় থাকবেন বিজয়। এ প্রসঙ্গে তিনি বলেন, "শাহরুখের সঙ্গে দেখা হয়েছিল নয়নতারা আর বিঘ্নেশ শিবানের বিয়েতে। আমি ওকে বললাম, আপনাকে নাস্তানাবুদ করতে খুব খারাপ একটা লোক হতে চাই স্যার।"

শাহরুখ তখন বলেছিলেন, আমরা সত্যিই চাই তোমাকে একটা সিনেমায় চরিত্র হিসেবে নিতে। এরপরই তৈরি হয় ‘জওয়ান’। উচ্ছ্বসিত ও আপ্লুত বিজয় জানান শাহরুখের সঙ্গে পর্দা ভাগ করা তার স্বপ্ন।

জানা গেছে শাহরুখের এই ‘জওয়ান’ নাকি ১৯৮৬ সালে অমিতাভ বচ্চন অভিনীত ছবি ‘আখরি রাস্তা’ থেকে অনুপ্রাণিত। এছাড়া কমল হাসান অভিনীত তামিল ছবি ‘ওরু কাইড়িইন ডায়েরি’ থেকেও নাকি অনুপ্রাণিত শাহরুখের এই ছবি। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের