বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

জিজ্ঞাসাবাদ শেষে নোবেলের ঠিকানা কারাগার

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:৫৫, ২০ মে ২০২৩

Google News
জিজ্ঞাসাবাদ শেষে নোবেলের ঠিকানা কারাগার

জিজ্ঞাসাবাদ শেষে নোবেলকে কারাগারে পাঠানো হয়েছে

ডিবি প্রধান অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ জানিয়েছেন, বিতর্কিত সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেলের বিরুদ্ধে অনেকগুলো অভিযোগ রয়েছে। মিন্টো রোডে নিজ কার্যালয়ে আজ শনিবার (২০ মে) দুপুরে সাংবাদিকদের সঙ্গে কথোপকথনের সময় একথা জানান তিনি। 

ডিবি প্রধান বলেন, "নোবেল একজন প্রতিষ্ঠিত গায়ক। কিন্তু সম্প্রতি তার বিরুদ্ধে বেশকিছু অভিযোগ উঠেছে। এরই মধ্যে শরীয়তপুরের ভেদরগঞ্জ হাইস্কুলে সাবেক শিক্ষার্থীদের আয়োজনে গান গাওয়ার চুক্তি করেন। তাদের কাছ থেকে অগ্রিম ১ লাখ ৭৫ হাজার টাকা নেন। নিজেও যাওয়ার কথা জানিয়ে বিজ্ঞাপন দেন। কিন্তু অনুষ্ঠানে যাননি নোবেল। টাকা চাওয়ার পরে তাও ফেরত দেননি তিনি। ‘এ ঘটনায় পরে মামলা হয়। কিন্তু মামলার পরও তিনি পুলিশ কিংবা আদালতে আত্মসমর্পণ করেননি।"

তিনি আরও বলেন, "বিভিন্ন স্থানে স্টেজ প্রোগ্রামে গিয়ে ভাঙচুর করা, মাতলামি করার অভিযোগ রয়েছে নোবেলের বিরুদ্ধে। এসব অপকর্মের বিষয়ে আমরা নোবেলকে একাধিকবার বুঝিয়েছি। কিন্তু তিনি নিয়মিত মাদক সেবন করেছেন। স্ত্রীকে মারধর করেছেন। মাদকাসক্তির থাকার কারণে তিনি কোনো অনুষ্ঠানে যাওয়ার জন্য কথা দিয়েও যেতে পারেন না।"

শেষে তিনি যোগ করেন, "তার এসব কার্যক্রমের কারণে তার বাবা তাকে ত্যাজ্য করেছেন। উত্তরাঞ্চলে একটি অনুষ্ঠানে মঞ্চে উঠে মাতলামি করেছেন। মঞ্চ ভাঙচুর করেছেন। স্ত্রীকে মারধর করেছেন। সবমিলিয়ে তার বিরুদ্ধে অনেকগুলো অভিযোগ রয়েছে।"

ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ আজ শনিবার নোবেলকে গ্রেফতার করে। এরপর তাকে জিজ্ঞাসাবাদ করে কারাগারে পাঠানো হয়েছে।

 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের