বুধবার,

০১ মে ২০২৪,

১৭ বৈশাখ ১৪৩১

বুধবার,

০১ মে ২০২৪,

১৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

চরম শত্রুরও যেন এ পরিস্থিতি না হয়: জয়া 

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২৩:৫৩, ২ জুন ২০২৩

Google News
চরম শত্রুরও যেন এ পরিস্থিতি না হয়: জয়া 

চরম শত্রুরও যেন এ পরিস্থিতি না হয়: জয়া 

পশ্চিমবঙ্গে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত নতুন মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অর্ধাঙ্গিনী’। আজ শুক্রবার (২ জুন) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি। 

কলকাতার জনপ্রিয় নিমার্তা কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় ছবিটিতে আরও অভিনয় করেছেন কৌশিক সেন এবং চূর্ণী গাঙ্গুলির মতো গুণী তারকারা।

সিনেমা মুক্তির দিনে দর্শকদের উদ্দেশে কিছু বার্তা দিয়েছেন জয়া।  তিনি বলেন, “একটি স্ত্রী-ভূজ প্রেমের গল্প ‘অর্ধাঙ্গিনী’। শুভমুক্তি আজ। অন্যের মতামত, ভালোলাগার ওপর ভরসা না করে, নিজে গিয়ে দেখুন এক চরম বাস্তব! ভালো লাগলে সবাইকে জানাবেন আপনার মতামত। তবে চরম শত্রুরও যেন এ পরিস্থিতি না হয়।”

এই সিনেমার গল্পে দেখা যাবে, একজন ব্যক্তি (কৌশিক) প্রথম স্ত্রীর (চূর্ণী) সঙ্গে দীর্ঘ দিন সংসার করার পর বিচ্ছেদ হয়ে যায়। এরপর বিয়ে করেন অন্য আরেক নারীকে (জয়া)। এরপর হঠাৎ এক দুর্ঘটনায় কোমায় চলে যান সেই ব্যক্তি। সে সময় এমন এক জটিল পরিস্থিতি তৈরি হয় যার পরিপ্রেক্ষিতে বর্তমান স্ত্রী (জয়া) ছুটে যান কৌশিকের আগের স্ত্রীর (চূর্ণী) কাছে। এরপরই শুরু হয় বর্তমান ও প্রাক্তনের মধ্যে অন্যরকম এক রসায়নের অবতারণা।

‘চরম শত্রুরও যেন এ পরিস্থিতি না হয়’ এই কথা দিয়ে আসলে কি বোঝাতে চেয়েছেন জয়া পুরো সিনেমাটি দেখার মাধ্যমে সেটাই জানা যাবে।

‘অর্ধাঙ্গিনী’ কৌশিক গাঙ্গুলীর পরিচালনায় জয়া আহসান অভিনীত তৃতীয় সিনেমা। এর আগে ‘বিসর্জন’ এবং ‘বিজয়া’ সিনেমায় কৌশিকের নির্দেশনায় কাজ করেছিলেন এই অভিনেত্রী।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের