মঙ্গলবার,

২৮ মে ২০২৪,

১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মঙ্গলবার,

২৮ মে ২০২৪,

১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

রাজ-পরী এবার নতুন সিনেমায়

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:৫২, ১৭ সেপ্টেম্বর ২০২৩

Google News
রাজ-পরী এবার নতুন সিনেমায়

শরিফুল রাজ ও পরীমনি

ঢাকাই চলচ্চিত্রের তারকা দম্পতি শরিফুল ইসলাম রাজ ও পরীমণি দুজনই নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। যদিও একসঙ্গে পর্দায় আসছেন না তারা। আলাদা দুই সিনেমায় যুক্ত হয়েছেন তারা। 

নির্মাতা মোস্তফা কামাল রাজ নির্মিতব্য ‘ওমর’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন শরীফুল রাজ।  শনিবার সামাজিক মাধ্যমে একটি স্থিরচিত্র প্রকাশ করে নির্মাতা রাজ নিজে জানিয়েছেন এ খবরটি। 

নিজের ফেসবুকে নির্মাতা রাজ লিখেছেন, ‘‘ওমর সিনেমার নাম ভূমিকায় যাকে নির্বাচন করেছি তার সাথে আমার নামের মিল আছে। আমি রাজ, সে-ও রাজ। শরিফুল রাজ। ‘ওমর’ সিনেমার ওমর হয়ে দর্শকদের সামনে আসবেন রাজ। আমার নতুন সিনেমার নাম ভূমিকায় তাকে পেয়ে আমি খুশি। সেই সঙ্গে অনেক আশাবাদী। রাজের অভিনয় নৈপুণ্য নিয়ে আলাদাভাবে বলার কিছু নেই।"

 ‘ওমর’সিনেমায় রাজ ছাড়াও আছেন শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু ও নাসির উদ্দিন খান। নির্মাতা রাজ জানিয়েছেন ছবিটি নিয়ে দুই বছর ধরে কাজ করছেন তিনি।

অন্যদিকে পরীমণি যুক্ত হয়েছেন একটি ওয়েব সিনেমায়। সেটি নির্মাণ করবেন রায়হান রাফী। সিনেমার নাম এখনও চুড়ান্ত হয়নি। পরীর বিপরীতে কে থাকছেন তাও নির্ধারিত হয়নি। জানা গেছে ছবিটি হবে পারিবারিক সম্পর্কের গল্পে।  

রায়হান রাফী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, "গল্পটা যখন লিখছিলাম, তখনই পরীমণির কথা আমার মাথায় ছিল। এরপর এক দিন তাকে গল্পটা শোনালাম। সেও বোঝার চেষ্টা করল এবং এই গল্পের সঙ্গে থাকার চেষ্টা করল। তারপর থেকে তো অনেক দিন যাবৎ পরীমনি এই গল্পে রিহার্সলও করছে,  গল্পটা আত্মস্থ করার চেষ্টা করছে। কাজের প্রতি ওর আন্তরিকতা আমাকে মুগ্ধ করেছে। আমার তো এখন সবকিছু মিলিয়ে ভালো কিছু হবে বলে মনে হচ্ছে।"

এরইমধ্যে তিনজনের সঙ্গে আলাপ হয়েছে বলেও জানিয়েছেন রাফি। সেখান থেকে যাকে উপযুক্ত মনে হবে তাকে নিয়ে আগামী ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হবে শুটিং। টানা ১০-১৫ দিন ঢাকায় শুটিং হবে ছবিটির।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের