বুধবার,

২০ অক্টোবর ২০২১,

৫ কার্তিক ১৪২৮

পরীক্ষামূলক প্রকাশ

বুধবার,

২০ অক্টোবর ২০২১,

৫ কার্তিক ১৪২৮

Radio Today News

মাদক-কাণ্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ১৯:১৯, ৩ অক্টোবর ২০২১

মাদক-কাণ্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান

শাহরুখ খান ও আরিয়ান খান (ফাইল ছবি)

মাদক মামলায় গ্রেফতার হয়েছেন বলিউড কিং শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে এক মাদক-পার্টিতে অংশ নিয়েছিলেন আরিয়ান। সেখান থেকে আজ ৩ অক্টোবর তাকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

আনন্দবাজার ডিজিটাল তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, বেশ কয়েক ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ চলার পর প্রমোদতরীতে মাদক নেওয়ার কথা স্বীকার করেন আরিয়ান। এরপর তাকে গ্রেফতার করা হয়েছে বলে।

এনসিবি সূত্রে জানা গেছে, শাহরুখ পুত্র আরিয়ান মাদক গ্রহণের কথা স্বীকারের পাশাপাশি অনুশোচনা প্রকাশ করেছেন। আগে কখনো এমন কাজ করেননি বলেও জানান তিনি। তদন্তের স্বার্থে তার মোবাইল ফোন জব্দ করা হয়েছে। পরীক্ষা করা হচ্ছে তার হোয়াটসঅ্যাপ চ্যাটও। তিনি কাদের সঙ্গে কথা বলতেন, যোগাযোগ রাখতেন, সব কিছুই বিবেচনায় রাখছেন তদন্তকর্তারা। কোনও মাদকচক্রের সঙ্গে তিনি যুক্ত কি না, তা-ও জানার চেষ্টা চলছে।

আরিয়ানের সঙ্গে আটক করা হয় আরবাজ মার্চেন্ট, মুনমুন ধর্মেচা, ইশমিত সিংহ, মোহক জয়সওয়াল, বিক্রম ছোকার এবং গোমিত চোপড়াকে। শনিবার রাতের মাদক পার্টিতে ছিলেন তারা প্রত্যেকেই।

এদিকে ছেলের জন্য ইতোমধ্যে প্রভাবশালী আইনজীবী নিয়োগ দিয়েছেন শাহরুখ খান। মুম্বাইয়ের প্রথম সারির আইনজীবী সতীশ মানশিন্ডে লড়বেন আরিয়ানের জন্য। মাদক কাণ্ডে ছেলের আটক হওয়া, জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতার হওয়া কোনো কিছু নিয়েই এখনো পর্যন্ত মুখ খোলেননি শাহরুখ খান।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের