বৃহস্পতিবার,

২৯ ফেব্রুয়ারি ২০২৪,

১৭ ফাল্গুন ১৪৩০

বৃহস্পতিবার,

২৯ ফেব্রুয়ারি ২০২৪,

১৭ ফাল্গুন ১৪৩০

Radio Today News

বড়দিনে ভাইরাল রণবীর-আলিয়া কন্যা

প্রকাশিত: ২৩:১৮, ২৫ ডিসেম্বর ২০২৩

আপডেট: ২৩:২৯, ২৫ ডিসেম্বর ২০২৩

Google News
বড়দিনে ভাইরাল রণবীর-আলিয়া কন্যা

বড়দিনে মেয়ে রাহাকে প্রকাশ্যে আনলেন ‘রালিয়া’। এতদিন পাপারাৎজিদের নিষেধ করেছিলেন রাহার ছবি তুলতে, কিন্তু সেই নিষেধাজ্ঞাই এদিন তুলে দিলেন তারকা দম্পতি। ক্রিসমাস মানেই কাপুর খানদানের জমজমাটি লাঞ্চ। বাবার কোলে চড়ে সেই লাঞ্চ পার্টিতে এসেছিল ছোট্ট রাহা। সাদা-গোলাপি ফ্রকে দেখা মিলল কাপুর পরিবারের এই খুদে সদস্যার। চোখ টানল তাঁর পায়ের লাল ভেলভেট জুতো। কালোর উপর লাল ফুলেল প্রিন্টের ওয়ানপিসে পাওয়া গেল রাহার মা-কে। আর রণবীরের পরনে ছিল কালো টি-শার্ট, একই রঙের ডেনিম জ্যাকেট আর জিনস।

রাহার উপর থেকে যেন চোখ সরছে না নেটিজেনদের। বাবা না মা— কার মতো দেখতে হয়েছে রণবীর কন্যাকে? অধিকাংশেরই মত রণবীরের প্রয়াত বাবা ঋষি কাপুরের প্রতিচ্ছবি নাতনি। রাহার বড়বড় চোখ আর মিষ্টি হাসিতে মুগ্ধ সকলে। 

২০২২ সালের এপ্রিল মাসে মুম্বইয়ে নিজেদের অ্যাপার্টমেন্টেই বিয়ের পর্ব সারেন রণবীর-আলিয়া। পরিণতি পায় তাঁদের পাঁচ বছরের প্রেম সম্পর্ক। বিয়ের দেড় মাসের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান অভিনেত্রী। ৬ই নভেম্বর আলিয়ার কোল আলো করে আসে রাহা। গত মাসেই এক বছর পূর্ণ করেছে রাহা। এক বছর এক মাস বয়স হতেই মেয়েকে দুনিয়ার সামনে আনলেন তারকা দম্পতি।

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের