রোববার,

২২ মে ২০২২,

৮ জ্যৈষ্ঠ ১৪২৯

রোববার,

২২ মে ২০২২,

৮ জ্যৈষ্ঠ ১৪২৯

Radio Today News

চরকির চলচিত্রে সিয়াম-বুবলি

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৬:৩৩, ৩ জানুয়ারি ২০২২

চরকির চলচিত্রে সিয়াম-বুবলি

ফাইল ছবি

পর্দায় দেখা যাবে নতুন রসায়ন। সিয়াম আহমেদ ও শবনম বুবলী প্রথমবারের মতো জুটি বেঁধে একসঙ্গে কাজ করছেন।

সিদ্দিক আহামেদ ও রায়হান রাফীর চিত্রনাট্য নিয়ে ওটিটি প্লাটফর্ম চরকি নির্মাণ করছে চলচ্চিত্র ‘টান’। সেখানে অবনী-রাশেদ চরিত্রে অভিনয় করছেন বুবলী ও সিয়াম।

ছবিটি পরিচালনা করছেন রায়হান রাফী। তিনি বলেন, দুজনেই হৃদয়ের টানে পালিয়ে যায় দূরান্তে। টুনাটুনির সুখ-দুঃখের প্রেম বাস্তবতায় হঠাৎ ঘটে যায় এক বিভৎস দুর্ঘটনা। এরপর বের হয়ে আসতে থাকে অন্য এক অদ্ভুত গল্পের উপাখ্যান।

চরকি কর্তৃপক্ষ বলছে, রায়হান রাফী পরিচালিত ও সিয়াম-বুবলী অভিনীত ‘টান’ হবে চরকির এ বছরের অন্যতম অরিজিনাল সিনেমা।

ওয়েবের জন্য এটিই বুবলীর প্রথম কাজ। কাজটি নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি নিজেও।

বুবলী বলেন, ‘ওয়েবের জন্য এটাই আমার প্রথম কাজ। পরিচালক, কো-আর্টিস্ট, গল্প সব মিলিয়ে টান একটি পরিপূর্ণ প্রজেক্ট। তাই কাজটি করা হয়েছে। দর্শক নতুন ও ভালো কিছু দেখতে চলেছে এই গল্পের মধ্য দিয়ে।’

পরিচালক রায়হান রাফী বলেন, ‘সিয়ামকে নিয়ে এর আগে বেশকিছু কাজ করা হলেও বুবলীকে নিয়ে এটা আমার প্রথম কাজ। তিনি অনেক এফোর্ট দিয়েছেন। এটা চরকিতে রিলিজের পাশাপাশি সিনেমা হলেও মুক্তির ইচ্ছে আছে।

চরকির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি বলেন, ‘নতুন বছরে চরকিতে অনেক চমক রয়েছে। তার মধ্যে দারুণ গল্পের সিনেমা ‘টান’। চরকি দর্শকদের এমন একটি কাজ উপহার দিচ্ছে ভেবে ভালো লাগছে। এই বছরে আরও অনেক কনটেন্ট আসবে। সেজন্য অপেক্ষা করতে হবে আর চরকির পর্দায় চোখ রাখতে হবে।’

রেডিওটুডে নিউজ/এসএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের