শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ২২ মে সোমবার!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৮:৫৪, ২২ মে ২০২৩

Google News
আজকের রাশিফল ২২ মে সোমবার!

আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: সময়ের সঠিক ব্যবহার সম্পর্কে আজকে আপনি সন্তানদের পরামর্শ দিতে পারেন। কোনো দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে আপনি আজ পরিত্রাণ পাবেন। অযথা অর্থব্যয় না করে আজ থেকেই অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। কোনো প্রতিবেশীর সাথে আজ আপনার বিবাদ হতে পারে। কর্মক্ষেত্রে আজকের দিনটি দারুণভাবে অতিবাহিত হবে। জীবনসঙ্গীর সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান।

বৃষ রাশি: আপনি যদি আপনার বন্ধুদের সাথে আজ কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করে থাকেন সেক্ষেত্রে সতর্কতার সাথে অর্থব্যয় করুন। নাহলে আর্থিক সঙ্কটের সম্মুখীন হবেন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পরিবারের সদস্যদের সাথে আজ ভালো সময় কাটবে। প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে আজ নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

মিথুন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। নাহলে আপনি অসুস্থ হয়ে পড়তে পারেন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, বাণিজ্যিক উদ্দেশ্যে সম্পন্ন হওয়া কোনো সফর আজ ইতিবাচক ফল প্রদান করবে। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই এই দিনটিকে কাজে লাগান। পাশাপাশি আপনি আজ পারিবারিক কোনো সমস্যারও সমাধান করে ফেলতে পারেন। সতর্কতার সাথে বিনিয়োগ না করলে আপনি আজ ক্ষতির সম্মুখীন হতে পারেন।

কর্কট রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই এই দিনটিকে কাজে লাগান। আর্থিক দিক থেকেও আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি আপনার কাছের বন্ধুদের সাথে অতিবাহিত করবেন। প্রেমের জন্য আজকের দিনটি ভালো। পেশাজনিত কারণে আজ কোথাও সফরের সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

সিংহ রাশি: বাবার কাছ থেকে পাওয়া কোনো পরামর্শ মেনে চললে আপনি আজ কর্মক্ষেত্রে লাভবান হবেন। অতীতের কোনো কাজ থেকে পাওয়া সাফল্য আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে দেবে। আপনার একগুঁয়ে মনোভাবের কারণে পরিবারের সদস্য এবং বন্ধুরা আজ মানসিক আঘাত পেতে পারেন। তাই নিজেকে নিয়ন্ত্রণ করুন। কিছু আইনি পরামর্শ নিতে কোনো আইনজীবীর কাছে যাওয়ার জন্য আজকের দিনটি ভালো। বিবাহিত জীবনে আপনি আজ কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন।

কন্যা রাশি: বন্ধুদের কাছ থেকে আজ কোনো কাজে দারুণভাবে সাহায্য পাবেন। কোনো পুরোনো বিনিয়োগের মাধ্যমে আপনি আজ লাভবান হবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেই সময়টিকে কাজে লাগিয়ে আপনি কোনো সৃজনশীল কাজ করতে পারেন। কর্মক্ষেত্রে আজ আপনি আপনার ভালো কাজের জন্য সম্মানিত হবেন। আপনার উদারতার সুযোগ আজ কাউকে নিতে দেবেন না। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

তুলা রাশি: যাঁরা সৃষ্টিশীল কাজের সাথে যুক্ত রয়েছেন তাঁদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, তাঁরা কোনো বহুপ্রতিক্ষিত সাফল্য অর্জন করতে পারবেন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজ ভালো সময় অতিবাহিত হবে। আজ এমন আত্মীয়দের থেকে দূরে থাকুন যাঁরা অর্থ ধার নিয়ে আর তা ফেরত দেন না।

বৃশ্চিক রাশি: আর্থিক দিক থেকে আপনি আজ নিশ্চিন্ত থাকুন। কারণ গ্রহ এবং নক্ষত্রের অনুকূল স্থানের কারণে আপনি আজ অর্থ উপার্জনের জন্য একাধিক সুযোগ পেয়ে যাবেন। আজ এমন কোনো কাজকর্মে যুক্ত থাকুন যা আপনাকে মানসিকভাবে চাপমুক্ত রাখবে। আপনি আজ কোনো পারিবারিক সমস্যাকে মিটিয়ে ফেলতে সক্ষম হবেন। কোথাও ভ্রমণের সম্ভাবনা আজ রয়েছে। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

ধনু রাশি: সর্তকতার সাথে আজ কোথাও বিনিয়োগ করলে আপনি লাভের সম্মুখীন হতে পারেন। আপনি আজ আপনার ওজন নিয়ন্ত্রণের জন্য শরীরচর্চার প্রতি আকৃষ্ট হবেন। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। জীবনসঙ্গীর সাথে আজ দুর্দান্ত সময় অতিবাহিত হবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটিকে কাজে লাগিয়ে আপনি পুরোনো বন্ধুদের সাথে আজ দেখা করতে পারেন।

মকর রাশি: কোনো কাজে আজ বন্ধুদের কাছ থেকে দারুণভাবে সহায়তা পাবেন। আপনি কোনো দীর্ঘস্থায়ী শারীরিক অসুস্থতায় ভুগতে পারেন। যার ফলে প্রচুর অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। সৃজনশীল কাজের সাথে যুক্ত ব্যক্তিরা আজ কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। সময়ের সঠিক ব্যবহার আজ থেকেই করতে শিখুন। কর্মক্ষেত্রে দিনটি নিঃসন্দেহে ভালোভাবে কাটবে।

কুম্ভ রাশি: আত্মীয় অথবা বন্ধুদের কাছ থেকে আপনি আজ কোনো অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। আজ অবশ্যই কাজের ফাঁকে কিছুটা বিশ্রাম নিন। কোনো নতুন প্রকল্পে যুক্ত হওয়ার আগে অবশ্যই সেটি নিয়ে চিন্তাভাবনা করুন। যাঁরা বৈদেশিক বাণিজ্যের সাথে যুক্ত রয়েছেন তাঁদের আজ আর্থিক দিক থেকে সতর্ক থাকতে হবে। আপনি আজ একাকী সময় কাটাতে পছন্দ করবেন। বিবাহিত জীবনের সুখ ও শান্তি বজায় থাকবে।

মীন রাশি: আজ কোথাও ভ্রমণের সম্ভাবনা থাকলে জিনিসপত্রের প্রতি অবশ্যই নজর রাখুন। কোনো কাজে অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আজ আপনার আত্মবিশ্বাসকে আরও বাড়িয়ে দেবে। আপনার ভাই অথবা বোন আজ আপনার কাছ আর্থিক সহায়তা চাইতে পারেন। আপনার ভালোবাসার মানুষ কিংবা স্ত্রীর কাছ থেকে পাওয়া কোনো বিশেষ বার্তা আজকের দিনে আপনার মনোবল বাড়িয়ে তুলবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের