শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ৫ জুন সোমবার!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৮:৩৩, ৫ জুন ২০২৩

Google News
আজকের রাশিফল ৫ জুন সোমবার!

আজকের রাশিফলের ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও।

জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় আপনি আজ ব্যবসায়িক ক্ষেত্রে আর্থিকভাবে লাভবান হতে পারেন। বাসস্থানের পরিবর্তন করার জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আপনি আজ আপনার দক্ষতা প্রদর্শনের জন্য কিছু ভালো সুযোগ পাবেন। সেগুলিকে সঠিকভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। আপনি আজ নিজের জন্য কিছুটা অবসর সময় পাবেন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনাকে বিচলিত করে তুলবে।

বৃষ রাশি: আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির আশীর্বাদ লাভ করবেন। যার ফলে আপনার মানসিক শান্তি বজায় থাকবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। শুধু তাই নয়, আপনি যদি বিদেশের কোনো জমিতে অর্থ বিনিয়োগ করে থাকেন সেক্ষেত্রে আজ সেটি একটি ভালো দামে বিক্রি করা যেতে পারে। আজকে আপনি আপনার জীবনসঙ্গীর সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করলেও শেষপর্যন্ত তা সম্ভব হবেনা। পরিবারের কোনো সদস্যার স্বাস্থ্যজনিত সমস্যার কারণে আপনি আজ ব্যস্ত হয়ে পড়বেন।

মিথুন রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই এই দিনটাকে সঠিকভাবে কাজে লাগান। আপনি আজ কোনো ধর্মীয় কাজে অর্থব্যয় করতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। পাশাপাশি কোনো কাজের পরিপ্রেক্ষিতে আপনি আজ সেখানে সবার কাছ থেকে প্রশংসাও পাবেন। এই রাশির পড়ুয়াদের আজ পড়াশোনার প্রতি সতর্ক হতে হবে। কোনো বন্ধুর সাথে দেখা হয়ে আজ কিছু পুরোনো স্মৃতির রোমন্থন ঘটবে।

কর্কট রাশি: আপনার কোনো বন্ধু আজ আপনার কাছ থেকে ঋণ চাইতে পারেন। কোথাও বিনিয়োগের প্রসঙ্গে আজ কারোর দ্বারা প্রভাবিত না হয়ে নিজে থেকে সিদ্ধান্ত নিন। প্রেমের জীবনে আপনি আজ একটি চমকের সম্মুখীন হবেন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজ দুর্দান্ত সময় অতিবাহিত হবে। কোথাও সফর করার পক্ষে আজকের দিনটি অবশ্যই ভালো। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

সিংহ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। সন্ধ্যেবেলায় আপনি আজ বন্ধুদের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা খারাপ নয়। এমন ব্যক্তিদের সাথে আজ কথা বলুন যাঁরা ইতিমধ্যেই প্রতিষ্ঠিত হয়েছেন এবং আপনাকে আপনার ভবিষ্যৎ সম্পর্কে সঠিক লক্ষ্য প্রদান করতে পারেন। শিশুদের স্বাস্থ্য সম্পর্কে আজ অবশ্যই সচেতন হন। প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করার চেষ্টা করুন।

কন্যা রাশি: এই রাশিচক্রের ব্যবসায়ীদের আজ অত্যন্ত সর্তকতার সাথে বিনিয়োগ করতে হবে। আজ আপনি একাধিক উত্তেজক পরিস্থিতি এবং মতবিরোধের সম্মুখীন হতে পারেন। তবে সেইসময়ে নিজেকে সংযত রাখুন। কোনো বন্ধুর কাছ থেকে আপনি আজ বড়সড় সাহায্য পেতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটিকে কাজে লাগিয়ে আপনি আজ কিছুক্ষণ ধ্যান করতে পারেন। এর ফলে আপনার মানসিক শান্তি বৃদ্ধি পাবে। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

তুলা রাশি: এই রাশির পড়ুয়ারা আজকে অযথা অনেকটা মূল্যবান সময় নষ্ট করতে পারে। গর্ভবতী মহিলাদের আজ অত্যন্ত সতর্ক থাকতে হবে। এই রাশির কিছুজন আজ নতুন চাকরি পেতে পারেন। যা তাঁদেরকে আর্থিকভাবে শক্তিশালী করে তুলবে। আত্মীয়দের সাথে আজ আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। কোনো নতুন প্রকল্পে যুক্ত হওয়ার আগে আজ অবশ্যই চিন্তাভাবনা করুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

বৃশ্চিক রাশি: আজ যদি আপনি আপনার বন্ধুদের সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করে থাকেন সেক্ষেত্রে সতর্কতার সাথে অর্থব্যয় করুন। নাহলে আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। আজ কোনো তুচ্ছ বিষয়ে মাথা গরম করে ফেলবেন না। এই রাশির ব্যবসায়ীদের আজ ব্যবসায়িক ক্ষেত্রে অত্যন্ত সতর্ক থাকতে হবে। শরীরকে সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম নিন। জীবনসঙ্গীর কাছ থেকে আপনি আজ কোনো চমক পেতে পারেন।

ধনু রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। আর্থিক দিক থেকেও আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, আপনি যদি বিদেশের কোনো জমিতে অর্থ বিনিয়োগ করে থাকেন সেক্ষেত্রে আজ সেটি একটি ভালো দামে বিক্রি করা যেতে পারে। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজ দুর্দান্ত সময় অতিবাহিত হবে। অর্ধাঙ্গিনীর কোনো স্বাস্থ্যজনিত সমস্যার কারণে আপনি আজ ব্যস্ত হয়ে পড়বেন।

মকর রাশি: আজ কর্মক্ষেত্রে আপনার কোনো পুরোনো কাজের প্রশংসা করা হতে পারে। পাশাপাশি, আপনার ভালো কাজের পরিপ্রেক্ষিতে পদোন্নতির সম্ভাবনাও রয়েছে। স্বাস্থ্যের দিক থেকে অযথা চিন্তিত হয়ে পড়বেন না। এই রাশির কিছুজন আজ নতুন চাকরি পেতে পারেন। যা তাঁদেরকে আর্থিকভাবে শক্তিশালী করে তুলবে। ব্যবসায়ীরা আজ ব্যবসা সম্প্রসারণ সম্পর্কে কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন।

কুম্ভ রাশি: শরীর সুস্থ রাখতে খাওয়াদাওয়ার প্রতি অবশ্যই যত্নশীল হন। পরিবারের কোনো সদস্যের স্বাস্থ্যজনিত সমস্যার কারণে আজ কিছুটা অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। বাড়ির কোনো কাজ করতে গিয়ে আজ অনেকটা সময় অতিবাহিত হবে। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্ত কাটবে। আজকে আপনি পরিবারের সবথেকে ছোট সদস্যকে নিয়ে পার্কে বা কোনো শপিং মলে বেড়াতে যেতে পারেন।

মীন রাশি: আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। অতিরিক্ত অর্থ আজ এমন জায়গায় সঞ্চয় করুন যেখান থেকে প্রয়োজনের সময় আপনি তা পেতে পারেন। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় অতিবাহিত হবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের