মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪,

৩ বৈশাখ ১৪৩১

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪,

৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ৬ জুন মঙ্গলবার!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:০০, ৬ জুন ২০২৩

Google News
আজকের রাশিফল ৬ জুন মঙ্গলবার!

আজকের রাশিফলের ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও।

জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: বাড়িতে আজ অতিথিদের সমাগম ঘটবে এবং তাঁদের সাথে দুর্দান্ত সময় অতিবাহিত হবে। আপনি আজ কোনো খেলাধূলায় ব্যস্ত থাকতে পারেন। আজ কর্মক্ষেত্রে আপনার কোনো পুরোনো কাজের প্রশংসা করা হতে পারে। এমনকি, আপনার ভালো কাজের পরিপ্রেক্ষিতে পদোন্নতির সম্ভাবনাও রয়েছে। এই রাশির ব্যবসায়ীরা আজ ব্যবসা সম্প্রসারণ সম্পর্কে কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। নির্ধারিত সময়ের মধ্যেই আজ সমস্ত কাজ শেষ করে ফেলার চেষ্টা করুন।

বৃষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজ অত্যন্ত ভালো সময় কাটবে। ভালোবাসার মানুষটির সাথে আজ সংযত আচরণ করুন। গর্ভবতী মহিলাদের আজ অবশ্যই সতর্ক থাকতে হবে। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ অর্ধাঙ্গিনীর সাথে মনোমালিন্য হওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক প্রয়োজনগুলিতে আজ অবশ্যই নজর দিন।

মিথুন রাশি: পরিবারের সদস্যদের আজ অবশ্যই কিছুটা সময় দিন। ভবিষ্যতের কথা মাথায় রেখে আপনি আজ থেকেই অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হবেন। নতুন কোনো পরিকল্পনাগুলি আজ ভালোভাবে সম্পন্ন হবে। শারীরিক দিক থেকে আজ সতর্ক থাকুন। প্রেমের জন্য দিনটি খুব একটা ভালো নয়। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটিকে কাজে লাগিয়ে আপনি পরিবারের সবথেকে ছোট সদস্যের সাথে সময় কাটাতে পারেন।

কর্কট রাশি: সন্তানের কোনো পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে আপনি আজ অত্যন্ত খুশি হবেন। পাশাপাশি, আপনার সন্তান প্রত্যাশামাফিক ফলাফল করে আপনার স্বপ্নকেও বাস্তবায়িত করে তুলবে। কোনো অসুস্থতা থেকে আপনি আজ সেরে উঠবেন। পাশাপাশি, আজ আপনি কোনো প্রতিযোগিতামূলক খেলাধূলাতেও অংশগ্রহণ করতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। অর্ধাঙ্গিনীর কাছ থেকে আপনি আজ কোনো চমক পেতে পারেন।

সিংহ রাশি: শারীরিক দিক থেকে আপনি আজ সুস্থ থাকবেন। পাশাপাশি বন্ধুদের সাথে আজ কোনো খেলাধূলার পরিকল্পনাও করতে পারেন। আর্থিক দিক থেকে আজ আপনাকে অবশ্যই সতর্ক থাকতে হবে। আপনি আজ হঠাৎই এমন কোনো সুসংবাদ পেতে পারেন যা আপনার পরিবারের সদস্যদেরকেও খুশি করে তুলবে। কর্মক্ষেত্রে আপনি আজ আত্মবিশ্বাসের সাথে কাজ করলে অত্যন্ত লাভবান হবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন।

কন্যা রাশি: ভবিষ্যতের কথা মাথায় রেখে আপনি আজ থেকেই অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হবেন। আজ আপনি কোনো মানসিক উত্তেজনা থেকে পরিত্রাণ পেতে পারেন। কর্মক্ষেত্রে আজ দায়িত্ববৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পড়াশুনোর পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যধিক জড়িত থাকা কারণে অভিভাবকেরা আজ সন্তানদের প্রতি রেগে যেতে পারেন। আপনি আজ অত্যন্ত ব্যস্ততার মধ্যে থাকলেও জীবনসঙ্গীকে কিছুটা সময় দেওয়ার চেষ্টা করুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

তুলা রাশি: আপনার কোনো ভালো কাজের পরিপ্রেক্ষিতে সবার সমর্থন আজ আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে দিতে পারে। অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য আজ নিজের সৃজনশীল চিন্তাকে কাজে লাগান। পারিবারিক প্রয়োজনগুলিতে আজ অবশ্যই নজর দিন। নতুন কোনো পরিকল্পনা সম্পন্ন করার পক্ষে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। প্রেমের জীবনে আজ কোনো চমকের সম্মুখীন হবেন। বিবাহিত জীবন সুখের হবে।

বৃশ্চিক রাশি: সন্তানের স্বাস্থ্যজনিত সমস্যার কারণে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন এবং কিছুটা অর্থব্যয়ের সম্ভাবনাও রয়েছে। নতুন কোনো অংশীদারিত্বে যুক্ত হওয়ার ক্ষেত্রে আজকের দিনটি খুব একটা ভালো নয়। তাই এই দিক থেকে সতর্ক থাকুন। কাউকে কিছু না জানিয়েই আজ আপনার বাড়িতে কোনো আত্মীয় আসতে পারেন। পরিবারের সদস্যদের আজ অবশ্যই কিছুটা সময় দিন। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।

ধনু রাশি: কোনো আর্থিক বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ আপনার অর্ধাঙ্গিনীর সাথে মনোমালিন্য হওয়ার সম্ভাবনা রয়েছে। যদিও পরে সবকিছু ঠিকঠাক হয়ে যাবে। শারীরিক দিক থেকে আজ অবশ্যই সতর্ক থাকুন। বহুদিন পর আজ আপনি নিজের জন্য কিছুটা অবসর সময় পেতে পারেন। সন্তানদের পড়াশোনার প্রতি আজ অবশ্যই নজর দিন। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো।

মকর রাশি: কর্মক্ষেত্রে দুর্দান্ত ফলাফল পাওয়ার জন্য আজ আপনাকে নিজের কাজের পদ্ধতিতে ভালোভাবে মনোনিবেশ করতে হবে। পারিবারিক প্রয়োজনগুলিতে আজ অবশ্যই নজর দিন। এই রাশিচক্রের ব্যবসায়ীদের আজ অত্যন্ত সতর্কতার সাথে বিনিয়োগ করতে হবে। আজ কোনো শিক্ষামূলক সফরের সম্ভাবনা রয়েছে। ভালোবাসার মানুষের সাথে আজ সংযত হয়ে কথা বলুন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

কুম্ভ রাশি: আপনি আজ কোনো খেলাধূলাতে ব্যস্ত থাকতে পারেন। এই রাশির ব্যবসায়ীদের আজ অর্থ নিরাপদ জায়গায় রাখতে হবে। নাহলে তা চুরির সম্ভাবনা রয়েছে। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করলে লাভবান হতে পারেন। আপনি আজ অবসর সময়টিকে কাজে লাগিয়ে কোনো নতুন কাজ করার পরিকল্পনা করলেও সেটি সম্ভব হবেনা। কোনো সামাজিক অনুষ্ঠানে আপনি আজ উপস্থিত থাকতে পারেন। বিবাহিত জীবনে আজ আপনি কোনো চমকের সম্মুখীন হবেন।

মীন রাশি: আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পাশাপাশি, অতিরিক্ত অর্থব্যয় এড়িয়ে চলুন। আপনি আজ বিশ্রাম নেওয়ার জন্য কিছুটা অবসর সময় পেতে পারেন। কোনো ইন্টারভিউতে উপস্থিত হওয়ার পক্ষে আজকের দিনটি ভালো। বাড়িতে আজ কোনো ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন হতে পারে। সামগ্রিকভাবে দিনটি ব্যস্ততার মধ্যেই কাটবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের