শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ৭ জুন বুধবার!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:১৬, ৭ জুন ২০২৩

Google News
আজকের রাশিফল ৭ জুন বুধবার!

আজকের রাশিফল এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও।

জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: শরীর সুস্থ রাখতে আজ খাওয়াদাওয়ার প্রতি সতর্ক থাকুন। হার্টের রোগীদের জন্য কফির অভ্যাস পরিত্যাগ করার পক্ষে আজকের দিনটি ভালো। এই রাশিচক্রের বিবাহিত ব্যক্তিরা আজ তাঁদের শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। সন্তানের কোনো কৃতিত্বের মাধ্যমে আজ আপনি গর্বিত হবেন। আপনি আজ কোনো আকর্ষণীয় ম্যাগাজিন বা বই পড়ে অবসর সময়টি অতিবাহিত করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।

বৃষ রাশি: আজকে হঠাৎ করেই আপনাকে কোথাও সফর করতে হবে। যার কারণে আপনি পরিবারের সদস্যদের সময় দিতে পারবেন না। শারীরিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। অর্ধাঙ্গিনীর সাথে আজ আপনি কোনো মূল্যবান জিনিস কিনতে যেতে পারেন। যার ফলে আর্থিক দিক থেকে আজ চাপ বৃদ্ধি পাবে। প্রত্যেকের সাথে আজ স্পষ্টভাবে কথা বলুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

মিথুন রাশি: আপনি আজ কোনো দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে পরিত্রাণ পাবেন। কোনো প্রাচীন জিনিস অথবা গয়নায় বিনিয়োগ করলে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের হিতসাধনে আজ আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। আজকে আপনি পরিবারের সবথেকে ছোট সদস্যকে নিয়ে কোনো পার্কে বা শপিং মলে যেতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। প্রেমের জন্যও দিনটি নিঃসন্দেহে ভালো।

কর্কট রাশি: বন্ধুদের কাছ থেকে আজ কোনো কাজে সাহায্য পাবেন এবং তাঁদের সাথে দুর্দান্ত সময় অতিবাহিত হবে। অতিরিক্ত অর্থ আজ জমি কিংবা বাড়ি কেনার ক্ষেত্রে বিনিয়োগ করুন। কর্মক্ষেত্রে আজকে নিঃসন্দেহে ভালো দিন কাটবে। আপনি আজ কোনো আকর্ষণীয় ম্যাগাজিন বা বই পড়ে অবসর সময়টি অতিবাহিত করতে পারেন। জীবনসঙ্গীর কাছ থেকে আপনি আজ কোনো চমক পাবেন।

সিংহ রাশি: অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ ব্যতীত আজ কোথাও অর্থ বিনিয়োগ করবেন না। নাহলে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। বাড়ির কাজগুলি আজ অত্যন্ত সতর্কতার সাথে করতে হবে। ভবিষ্যতের কথা ভেবে আজ আপনি আপনার সন্তানের জন্য কোনো বড় পরিকল্পনা করতে পারেন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

কন্যা রাশি: আজকের দিনটি বিনিয়োগের জন্য ভালো নয়। তাই এইদিক থেকে সতর্ক থাকুন। শারীরিক দিক থেকে আজ আপনি সমস্যার মধ্যে থাকতে পারেন। আপনার কোনো ভালো কাজের পরিপ্রেক্ষিতে সবাই আপনার প্রশংসা করবেন। যা আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। আজ আপনি শ্বশুরবাড়ির কাছ থেকে কোনো খারাপ খবর পেতে পারেন। যার কারণে আপনার মন খারাপ হয় যাবে। বিবাহিত জীবনে আপনি আজ কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন।

তুলা রাশি: বাড়িতে আজ উৎসবের আমেজ বজায় থাকবে। কোনো কাজে অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আজ আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলবে। বাড়ির কোনো খারাপ হয়ে যাওয়া বৈদ্যুতিক যন্ত্র সারাতে গিয়ে আপনি আজ অনেকটা অর্থব্যয় করবেন। আপনি আজ একাকী কিছুটা সময় অতিবাহিত করতে পছন্দ করবেন। কর্মক্ষেত্রে সতর্কতার সাথে কাজ করলে আপনি আজ লাভবান হবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

বৃশ্চিক রাশি: তাড়াহুড়ো করে আজ কোথাও অর্থ বিনিয়োগ করবেন না। কোনো নতুন চুক্তির মাধ্যমে আপনি আজ লাভবান হতে পারেন। ভালোবাসার মানুষটির সাথে আজ সংযত আচরণ করুন। শারীরিক দিক থেকে আজ অযথা চিন্তিত হয়ে পড়বেন না। আপনি আজ এমন একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন যা পুরো পরিবারের জন্য খুশির আমেজ বয়ে আনবে। অর্ধাঙ্গিনীর সাথে আজ আপনি অনেকটা সময় কাটাতে পারবেন।

ধনু রাশি: মামাবাড়ির কোনো সদস্যের কাছ থেকে আপনি আজ আর্থিকভাবে লাভবান হবেন। পরিবারের সদস্যদের সাথে আজ সংযত হয়ে কথা বলুন। আপনি আজ আপনার নতুন কোনো প্রকল্প বা পরিকল্পনা সম্পর্কে বাবা-মাকে জানাতে পারেন। আজ আপনি সন্ধ্যে নাগাদ অফিসের কোনো কাজে ব্যস্ত হয়ে পড়বেন। বন্ধুদের সাথে আজ কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে।

মকর রাশি: বাড়িতে আজ অতিথিদের আগমন ঘটতে পারে। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। আপনি আজ কোনো খেলাধূলার মাধ্যমে অনেকটা সময় অতিবাহিত করবেন। ভালোবাসার মানুষটির জন্য আপনি আজ কোনো বিশেষ পরিকল্পনা করতে পারেন। কর্মক্ষেত্রের সতর্কতার সাথে নিজের কাজ করে যান। অত্যন্ত ব্যস্ততার মধ্যে থাকলেও আপনি আজ নিজের জন্য কিছুটা অবসর সময় বের করে কোনো সৃজনশীল কাজ করতে পারেন।

কুম্ভ রাশি: আপনি অর্থ-সংক্রান্ত বিষয়ে কোনো মামলায় জড়িত থাকলে আদালত আজ আপনার পক্ষেই রায় দান করবে। যার ফলে আপনি লাভবান হবেন। আজ আপনি মানসিক শান্তির জন্য কোনো সামাজিক কাজে ব্যস্ত থাকতে পারেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পাশাপাশি ভালোবাসার মানুষটির সাথে সংযত আচরণ করুন।

মীন রাশি: অতীতের কোনো বিনিয়োগের মাধ্যমে আপনি আজ লাভবান হবেন। আপনার কাছে আজ কিছু ভালো সুযোগ আসবে। সেগুলিকে কাজে লাগানোর চেষ্টা করুন। বন্ধুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এই রাশির কিছু পড়ুয়ারা আজ টিভিতে কিংবা ল্যাপটপে সিনেমা দেখার মাধ্যমে অনেকটা সময় অতিবাহিত করবে। সামগ্রিকভাবে দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটবে। বিবাহিত জীবন সুখের হবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের