শনিবার,

২৭ জুলাই ২০২৪,

১২ শ্রাবণ ১৪৩১

শনিবার,

২৭ জুলাই ২০২৪,

১২ শ্রাবণ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ১২ মে, সুখের জোয়ারে ভাসবে এই চার রাশি!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:৪৪, ১২ মে ২০২৪

Google News
আজকের রাশিফল ১২ মে, সুখের জোয়ারে ভাসবে এই চার রাশি!

আজকের রাশিফলের ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও।

জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করুন। মন থেকে সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আপনি আজ প্রিয়জনদের কাছ থেকে উপহার পেতে পারেন। পাশাপাশি, তাঁদেরকেও আপনি উপহার দেবেন। ভালোবাসার মানুষটির খামখেয়ালি আচরণ আজ আপনাকে সমস্যায় ফেলবে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

বৃষ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনি আজ আর্থিক লেনদেন এবং অর্থ সঞ্চয় সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ দক্ষতা অর্জন করবেন। যেগুলিকে সঠিকভাবে কাজে লাগিয়ে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। সামগ্রিকভাবে দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হলেও আপনি আজ কিছুটা সময় বের করে পরিবারের সদস্যদের সাথে কোনো পার্টিতে যেতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ অবসর সময়ে একটি সমস্যার সমাধান করে ফেলতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।

মিথুন রাশি: কোথাও বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। পূর্বের কোনো ঋণ আজ আপনি ফেরত পেতে পারেন। বাড়ির পরিবেশে কোনো পরিবর্তন করার আগে আজ সবার সম্মতি পেয়েছেন কিনা সেই বিষয়ে নিশ্চিত হন। আপনি আজ আপনার পছন্দের কাজগুলি বেশি করে করবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটিকে নিজের মতো করে আপনি অতিবাহিত করতে পারবেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

কর্কট রাশি: আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। পরিবারের অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে আজ আপনি আর্থিক লেনদেন এবং অর্থ সঞ্চয় সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। এই রাশির কিছু পড়ুয়া মোবাইল চালিয়ে অনেকটা সময় অতিবাহিত করবে। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবন সুখের হবে।

সিংহ রাশি: আপনি আজ কোনো সামাজিক কাজকর্ম এবং দান-ধ্যানে যুক্ত থাকতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আপনার একজন ভাই অথবা বোন আপনার কাছ থেকে ঋণ চাইতে পারেন। বিদেশে রয়েছেন এমন এক আত্মীয়ের কাছ থেকে আজ আপনি উপহার পেতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকলেও আপনি সেটিকে সঠিকভাবে কাজে লাগাতে পারবেন না। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

কন্যা রাশি: কর্মক্ষেত্রে কাজ দ্রুত শেষ করে আজ আপনি তাড়াতাড়ি বেরিয়ে নিজের পছন্দমতো সময় অতিবাহিত করবেন। জমি সংক্রান্ত আর্থিক লেনদেনের জন্য এই দিনটি ভালো। বন্ধু অথবা আত্মীয়দের সাথে ব্যবসায়িক ক্ষেত্রে যুক্ত থাকলে আজ অবশ্যই সতর্ক থাকুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। সামগ্রিকভাবে দিনটি ভালোভাবে কাটবে। বিবাহিত জীবন সুখের হবে।

তুলা রাশি: আপনি আজ কোনো দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। স্বার্থপর এবং বদরাগী ব্যক্তিদের আজ এড়িয়ে চলুন। নাহলে তাঁরা আপনার মানসিক উত্তেজনা বাড়িয়ে দেবেন। পরিবারের একজন সদস্য হঠাৎ অসুস্থ হয়ে পড়ার কারণে আজ আপনি আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন। একে অপরকে ভালো করে জানতে ভালোবাসার মানুষটির সাথে আজ কিছুটা সময় কাটান। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।

বৃশ্চিক রাশি: আজ আপনার কোনো নিকটজনের সাথে তর্কের সম্ভাবনা রয়েছে। এমনকি বিষয়টি আদালত পর্যন্ত গড়াতে পারে। যার ফলে আপনার কিছুটা অর্থব্যয় হতে পারে। কোনো কাজের জন্য আজ ব্যক্তিগত সম্পর্কের অপব্যবহার করবেন না। নাহলে আপনি বিবাহিত জীবনের সমস্যার সম্মুখীন হতে পারেন। বাড়ির কোনো কাজ করতে গিয়ে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন। প্রেমের জন্য এই দিনটি অবশ্যই ভালো। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে কাটবে।

ধনু রাশি: এই রাশির বিবাহিত দম্পতিদের সন্তানদের পড়াশোনার জন্য প্রচুর অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আত্মসম্মানের সাথে আজ আপনাকে প্রতিটি কাজ করতে হবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।

মকর রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। এই রাশির প্রেমিক-প্রেমিকারা তাঁদের পরিবারের সদস্যদের অনুভূতি প্রতি অত্যধিক সহানুভূতিশীল হবেন। কোনো বিনোদনমূলক কাজকর্মে আজ আপনি যুক্ত থাকতে পারেন। নিজের ব্যক্তিত্বকে আজ পরিবর্তন করার চেষ্টা করুন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

কুম্ভ রাশি: পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। আপনি আজ পরিবারের কিছু সদস্যের কাছ থেকে ভালো পরামর্শ পেতে পারেন। ভালোবাসার মানুষটির খামখেয়ালি আচরণ আজ আপনাকে সমস্যায় ফেলতে পারে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তো মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

মীন রাশি: প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনি লাভবান হতে পারবেন। আজ আপনি নির্ধারিত সময়ের মধ্যেই সমস্ত কাজ শেষ করে ফেলতে পারবেন। যার ফলে আপনার কাছে কিছুটা অবসর সময় থাকবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। শরীর সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা দৌড়ান। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন। বাড়ির কিছু প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে গিয়ে আজ আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের