মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪,

১০ বৈশাখ ১৪৩১

মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪,

১০ বৈশাখ ১৪৩১

Radio Today News

সাকিব ও হিরো আলমকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে : ডিবি প্রধান

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৬:৪০, ১৬ মার্চ ২০২৩

Google News
সাকিব ও হিরো আলমকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে : ডিবি প্রধান

পুলিশ কর্মকর্তা হত্যা মামলার অভিযোগপত্রভুক্ত আসামি আরাভ খানের মালিকানাধীন জুয়েলার্সের শোরুম উদ্বোধন করতে দুবাইয়ে যাওয়া নিয়ে তদন্তের স্বার্থে প্রয়োজনে ক্রিকেটার সাকিব আল হাসান ও ইউটিউব কন্টেন্ট ক্রিয়েটর হিরো আলমকে জিজ্ঞাসাবাদ করা হবে। 

ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ আজ বৃহস্পতিবার ডিবি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন। 

তিনি জানান, ডিবি থেকে নিষেধের পরও সাকিব আল হাসান ও হিরো আলম দুবাই গেছেন। তদন্তের প্রয়োজনে জিজ্ঞাসাবাদ করা হতে পারে তাদের। দুবাইয়ে ওই জুয়েলারির দোকানে কাদের বিনিয়োগ  রয়েছে, সেই বিষয়টিও খতিয়ে দেখা হবে।

ডিবি প্রধান বলেন, ওই জুয়েলারির দোকানের মালিক আরাভ খান পুলিশ সদস্য খুনের আসামি, বিষয়টি জানানো হয়েছিল সাকিবকে। তারপরও দুবাই গেলেন তিনি। বিষয়টি দুঃখজনক। তদন্তের প্রয়োজনে সাকিব ও হিরো আলমকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

নানা আলোচনা-সমালোচনার ভেতরই দুবাইয়ের স্থানীয় সময় বুধবার রাত ৮টায় সাকিব ওই জুয়েলার্সের শোরুম উদ্বোধন করেন। ওই জুয়েলার্সটির মালিক আরাভ খানের প্রকৃত নাম রবিউল ইসলাম। তিনি পুলিশের বিশেষ শাখার (এসবি) পরিদর্শক মামুন এমরান খান হত্যা মামলার আসামি। দুবাই থেকে তাঁকে দেশে ফেরাতে আন্তর্জাতিক পুলিশ সংস্থা ইন্টারপোলে চিঠিও দিয়েছিল বাংলাদেশ পুলিশ।

রেডিওটুডে নিউজ/মুনিয়া

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের