বৃহস্পতিবার,

১৮ এপ্রিল ২০২৪,

৫ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

১৮ এপ্রিল ২০২৪,

৫ বৈশাখ ১৪৩১

Radio Today News

চোখের জলে মেসির বিদায়

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০০:১৮, ৯ আগস্ট ২০২১

আপডেট: ০০:২৫, ৯ আগস্ট ২০২১

Google News
চোখের জলে মেসির বিদায়

প্রিয় ক্লাব বার্সেলোনাকে বিদায় জানাতে এসে লিওনেল মেসি আবেগাপ্লুত হয়ে পড়েন। বিদায়কালে সর্বকালের অন্যতম সেরা এই তারকা বললেন আবারও ফিরতে চান বার্সায়।

বিকেলে এক সংবাদ সম্মেলনে কান্নাভেজা চোখে মেসি জানান তার ছোটবেলার ক্লাব বার্সেলোনায় থেকে যাওয়ার পুরো ইচ্ছা ছিল। লা লিগার নতুন নিয়মের কারণে তেমনটা হয়নি।

বিশ্বকাপ ফাইনাল ও কোপা আমেরিকা ফাইনাল হারের পরও বার্সেলোনা ছাড়ার দিনটিকেই জীবনের সবচেয়ে কঠিন বলে জানালেন মেসি। এখনও এই কিংবদন্তির বিশ্বাস হচ্ছে না প্রিয় কাম্প ন্যুয়ে আর ফিরবেন না।

মেসি বলেন, ‘আমি খুবই কষ্ট পাচ্ছি। এই ক্লাব ছেড়ে যেতে চাইনি। আমি বার্সেলোনাকে ভালোবাসি এখানেই থাকতে চেয়েছি। আমার চুক্তিও প্রস্তুত ছিল। ছুটি থেকে ফিরে আসার পর সব ঠিকঠাক ছিল কিন্তু শেষ পর্যন্ত কিছু হলো না।’

তিনি বলেন, ‘জীবনে অনেক হার-জিতের মধ্যে দিয়ে গেছি। কিন্তু পরদিন অনুশীলনে নেমে সব ভুলে গেছি। আমি এখানে আর অনুশীলনে আসব না, মাঠে নামব না। এই ক্লাবের হয়ে আর খেলব না। এটাই আমার ক্যারিয়ারের সবচেয়ে কঠিন মুহূর্ত।’

২০০০ সালে বার্সেলোনার বিখ্যাত লা মাসিয়া অ্যাকাডেমিতে ভর্তি হন মেসি। ২০০৪ সালে সুযোগ পান বার্সার মূল দলে। এরপর প্রায় ১৭ বছর এক ক্লাবেই আছেন মেসি। বার্সার জার্সিতে ৭৭৮ ম্যাচে ৬৭২ গোল করেছেন। সাফল্যে মোড়ানো ক্লাব ক্যারিয়ারে মেসি জেতেন ৪টি ইউয়েফা চ্যাম্পিয়নস লিগ ও ১০টি লিগ শিরোপাসহ ৩৫টি ট্রফি।

রেডিওটুডে নিউজ/এইচবি/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের