বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

Radio Today News

বাংলাদেশ শ্রীলঙ্কা হলে খুশি হওয়ার কিছু নাইঃ শামিম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিবেদক

প্রকাশিত: ০২:৩৬, ১৩ আগস্ট ২০২২

Google News
বাংলাদেশ শ্রীলঙ্কা হলে খুশি হওয়ার কিছু নাইঃ শামিম ওসমান

সংগৃহিত ছবি

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, একের পর এক ধাক্কায় পৃথিবী আজ টালমাটাল। আমি অবাক হই যখন জাতীয় পর্যায়ের রাজনীতিবিদরা বলেন, বাংলাদেশ কিছুদিন পর শ্রীলঙ্কা হয়ে যাবে। বাংলাদেশ যদি শ্রীলঙ্কা হয় একজন রাজনীতিবিদ হিসেবে তো খুশি হবার কিছু নেই। যেসব রাজনীতিবিদ খুশি হন যারা রাজনীতির নামে মানুষ পুড়িয়ে মারেন।

শুক্রবার (১২ আগস্ট) বিকেলে নারায়ণগঞ্জ এলজিইডি ভবনের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান আরও বলেন, জাতির পিতার কন্যা শেখ হাসিনা বলেছেন চতুর্দিক থেকে ষড়যন্ত্র হচ্ছে। ‘চতুর্দিক’ শব্দটি আমাদের বুঝতে হবে। এই একটা লাইনে আমরা টের পাই। শেখ হাসিনা হচ্ছেন বাংলাদেশের বাচ্চাদের আগামীদিনের ভবিষ্যৎ। বাংলাদেশকে আবার নতুন করে ধ্বংস করার চেষ্টা করা হচ্ছে। বিদেশের মাটিতে বসে প্রচুর ষড়যন্ত্র করা হচ্ছে। দেশের হাসপাতালে বসে রোগী সেজে মিটিং করা হচ্ছে।

এলজিইডি নারায়ণগঞ্জের নির্বাহী প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিনের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক (ডিসি) মঞ্জুরুল হাফিজ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন ও সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়া।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের