শনিবার,

১৮ মে ২০২৪,

৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শনিবার,

১৮ মে ২০২৪,

৪ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

আওয়ামী লীগ এখন আওয়ামী লীগ নাই, সম্পূর্ণ দেউলিয়া হয়ে গেছে: ফখরুল

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২১:৩৯, ১৪ এপ্রিল ২০২৪

আপডেট: ২১:৪১, ১৪ এপ্রিল ২০২৪

Google News
আওয়ামী লীগ এখন আওয়ামী লীগ নাই, সম্পূর্ণ দেউলিয়া হয়ে গেছে: ফখরুল

আওয়ামী লীগ দেশের ৬০ লাখ মানুষের বিরুদ্ধে মামলা দিয়েছে বলে অভিযোগ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, প্রতিটি গ্রামে আজ আসামি আছে। দেশের মানুষের কোনো স্বাধীনতা নেই। দেশের মানুষ দেশের ভেতরই আজ পরাধীনভাবে জীবন যাপন করছে বলেও অভিযোগ করেন তিনি। 

ঠাকুরগাঁও সদরে আজ রোববার বিকেলে সাবেক বিএনপি নেতা ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে মির্জা ফখরুল এসব কথা বলেন।

রুহিয়া থানা বিএনপি আয়োজিত সভায় দলটির মহাসচিব আরও বলেন, বিরোধীদল করলেই বা বিরোধী মতের হলেই আজ সাধারণ মানুষকেও এই দেউলিয়া সরকার আসামি বানিয়ে দেয়। আওয়ামী লীগ এখন আওয়ামী লীগ নাই– সম্পূর্ণ দেউলিয়া হয়ে গেছে। 

আওয়ামী লীগকে ইঙ্গিত করে মির্জা ফখরুল বলেন, ২০১৪ সাল থেকে মানুষ মুখ ফিরিয়ে নিলেও তারা জয়ী হয়। মেগা প্রজেক্টের নামে মেগা দুর্নীতি বন্ধ না করলে একদিন এই দেশ ধ্বংস হয়ে যাবে বলেও সতর্ক করে দেন তিনি। 

দেশের অর্থনৈতিক ক্ষতির চিত্র জানিয়ে বিএনপি মহাসচিব বলেন, আমদানি-রপ্তানি কমে গেছে। দেশের ব্যাংকগুলো সরকার শেষ করে দিয়েছে। প্রতিটি নিয়োগ পরীক্ষায় টাকা চুরি করছে। শিক্ষক থেকে শুরু করে পিয়ন পর্যন্ত প্রতিটি নিয়োগে এই সরকার ও তাদের লোকেরা বাণিজ্য করছে বলেও মন্তব্য করেন তিনি।

স্মরণসভায় সভাপতিত্ব করেন রুহিয়া থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল জব্বার। এতে আরও বক্তব্য দেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হালিম, সাধারণ  সম্পাদক মির্জা ফয়সল আমিনসহ অন্য নেতারা।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের