বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

Radio Today News

বাস-অটোর সংঘর্ষে নওগাঁয় একজন নিহত, ৫ জন আহত

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ০৫:৫৯, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ০৬:০৫, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

Google News
বাস-অটোর সংঘর্ষে নওগাঁয় একজন নিহত, ৫ জন আহত

সংগৃহিত ছবি

যাত্রীবাহী বাস ও ব্যাটারি চালিত অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে নওগাঁর পত্নীতলা উপজেলায় শানজিদা খাতুন (২৬) নামের এক যাত্রী নিহত হয়েছেন। এসময় ওই ভ্যানে থাকা শিশুসহ আরও ৫জন যাত্রী আহত হন।

উপজেলার নজিপুর-ধামইরহাট সড়কের আমবাটি মোড় এলাকায় আজ শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে  এ দুর্ঘটনা ঘটে। নিহত যাত্রী সানজিদা উপজেলার পাহাড়াকাটা গ্রামের রাসেল হোসেনের স্ত্রী।

দুর্ঘটনায় আহতরা হলেন, নিহত সানজিদার সন্তান সোহান, আমিনাবাদ গ্রামের ফয়েজ উদ্দীনের ছেলে ভ্যান চালক মিজানুর রহমান, পাহাড়কাটা গ্রামের আমজাদ হোসেনের ছেলে শামীম রেজা, একই গ্রামের আমজাদ হোসেনের স্ত্রী শরিফা খাতুন, মহাদেবপুর থানার খাজুর ইউনিয়েনের  নাটুয়াপাড়া গ্রামের হাফিজুর রহমানের ছেলে আরিফুজ্জামান।

প্রত্যক্ষদর্শী ও থানা-পুলিশ পাওয়া তথ্যে জানা গেছে, একই পরিবারের বেশ কয়েকজন নারী ও পুরষ ভ্যানে করে নজিপুর সদর থেকে নিজেদের বাড়ি পাহাড়কাটায় যাচ্ছিল। আমবাটি মোড় এলাকায় নজিপুরগামী একটি বাসের সঙ্গে ভ্যানটির মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে শানজিদাকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহতদের হাসপাতালে ভর্তি করানো হয়।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের