শনিবার,

১৮ মে ২০২৪,

৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শনিবার,

১৮ মে ২০২৪,

৪ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

বাজারে এলো রিয়েলমি সি৬৫ স্মার্টফোন

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক

প্রকাশিত: ১৪:২১, ১৫ মে ২০২৪

Google News
বাজারে এলো রিয়েলমি সি৬৫ স্মার্টফোন

দেশের বাজারে এলো স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমির সি৬৫। এই ফোনটির রয়েছে স্বনামধন্য টিইউভি এসইউডি এর ৪৮-মাস মেয়াদী ফ্লুয়েন্সি সার্টিফিকেশন এবং সেগমেন্টের প্রথম ৪৮-ওয়াট চার্জিং সিস্টেম। একই দামের অন্যান্য ব্র্যান্ডের ফোনের মধ্যে রিয়েলমি সি৬৫ একটি নতুন মাইলফলক সৃষ্টিকারী একমাত্র ডিভাইস।

এই ফোনে রয়েছে টিইউভি লো ব্লু লাইট সার্টিফিকেটের মতো নানা প্রযুক্তিগত সুরক্ষা, যা চোখের চাপ কমায়। এতে আরও রয়েছে আইপি৫৪ ওয়াটার রেজিস্ট্যান্স এবং উদ্ভাবনী কার্যক্ষমতাসম্পন্ন রেইনওয়াটার স্মার্ট টাচ ৩৬০ ডিগ্রি সারাউন্ড অ্যান্টেনা ডিজাইন, যা ফোনটির দীর্ঘস্থায়িত্বের পাশাপাশি ইউজার এক্সপেরিয়েন্সকে আরও বাড়িয়ে তোলে।

রিয়েলমি সি৬৫ ডিভাইসে রয়েছে ৪৫ ওয়াটের ফাস্ট চার্জিং সক্ষমতার একটি ম্যারাথন ব্যাটারি, যার মাধ্যমে মাত্র ৩০ মিনিটেই চার্জহীন একটি ডিভাইসকে সর্বোচ্চ ৫০% পর্যন্ত চার্জ দেওয়া সম্ভব। এই প্রযুক্তির মাধ্যমে, ডিভাইস ব্যবহারকারীরা বাধাহীনভাবে ফোন ব্যবহারের পাশাপাশি পাবেন দ্রুত ফোন চার্জ করার সুবিধা, যা সবমিলিয়ে তাদের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করবে।

রিয়েলমি সি৬৫ রয়েছে .৬৪ এমএম আল্ট্রা স্লিম বডি, যা এই ক্লাসের মধ্যে সবচেয়ে পাতলা ফোন। তারার আলোর (স্টারলাইট) ঝলকানিতে অনুপ্রাণিত হয়ে, এই ফোনে যুক্ত করা হয়েছে একটি উন্নত ৩০০এনএম -লেয়ার কোটিং প্রক্রিয়া, যা একটি অনন্য দ্বি-স্তরযুক্ত তারার আলোর (স্টারলাইট) প্রভাব তৈরি করে। পাশাপাশি ডিজাইনটিকে আরও অসাধারণ করে তোলে এতে থাকা ভ্যাকুয়াম-প্লেটেড হাই-গ্লস প্রক্রিয়া, যা আপনার সামনে আপনার অনন্য পছন্দকে উপস্থাপন করে। স্মার্টফোনটি স্টারলাইট পার্পল স্টারলাইট ব্ল্যাক- এই দুটি রঙে পাওয়া যাচ্ছে।

এছাড়াও, রিয়েলমি সি৬৫ এর অনন্য পরফরম্যান্স প্রদর্শনের আরেকটি বিশেষ ক্ষেত্র হলো এর মেমরির সক্ষমতা। ডিভাইসটিতে রয়েছে জিবি + জিবি সমৃদ্ধ অসাধারণ ্যাম এবং ২৫৬ জিবি অভ্যন্তরীণ স্টোরেজ। এই স্টোরেজ স্পেসে ফোন ব্যবহারকারীরা কোনো চিন্তা ছাড়াই তাদের ফটো, ভিডিও অ্যাপ সংরক্ষণ করতে পারেন, যা ব্যবহারকারীদের একটি মসৃণ বা স্মুদ নির্বিঘ্ন অভিজ্ঞতা নিশ্চিত করে।

রিয়েলমি সি৬৫ এর ৮জিবি+১২৮জিবি ভ্যারিয়েন্ট আকর্ষণীয় ১৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে ৮জিবি+২৫৬জিবি ভ্যারিয়েন্ট কেনা যাবে ২৩,৯৯৯ টাকায়। এছাড়াও, আজ মে দুপুর ২টা থেকে তিন ঘণ্টার জন্য অনলাইন প্ল্যাটফর্ম পিকাবু-তে মাত্র ১৮,৮৯৯ টাকার ফ্ল্যাশ সেলে পাচ্ছেন রিয়েলমি সি৬৫ স্মার্টফোনটি। একইসঙ্গে এতে পাচ্ছেন একটি স্ট্যান্ডার্ড অফিসিয়াল ওয়ারেন্টি।

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের