শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

টস জিতে পাকিস্তানকে ব্যাটিংয়ে পাঠিয়েছে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৩:৩৯, ১ অক্টোবর ২০২২

Google News
টস জিতে পাকিস্তানকে ব্যাটিংয়ে পাঠিয়েছে পাকিস্তান

ফাইল ছবি

সিরিজের পঞ্চম টি-টোয়েন্টিতে ঘরোয়া ক্রিকেটে মাত্র ছয় ম্যাচের অভিজ্ঞতাসম্পন্ন আমির জামালের অভিষেক করিয়েছিল পাকিস্তান। সেই ম্যাচের শেষ ওভারে নজরকাড়া বোলিং করে সামর্থ্যের ছাপ রেখেছিলেন এ পেস বোলিং অলরাউন্ডার।

তার দারুণ বোলিংয়ে সাত ম্যাচের সিরিজে ৩-২ ব্যবধানে লিড নেওয়ার পর এবার ষষ্ঠ ম্যাচে আরেক তরুণের অভিষেক করিয়েছে পাকিস্তান। ২১ বছর বয়সী উইকেটরক্ষক ব্যাটার মোহাম্মদ হারিসকে দেওয়া হয়েছে টি-টোয়েন্টির অভিষেক ক্যাপ।

হারিস দলে এসেছেন দুর্দান্ত ফর্মে থাকা উইকেটরক্ষক ব্যাটার মোহাম্মদ রিজওয়ানের পরিবর্তে। টানা খেলার মধ্যে থাকায় খানিক বিশ্রামের জন্য দলের বাইরে রাখা হয়েছে রিজওয়ানকে। এছাড়া হারিস রউফের জায়গায় পেসার শাহনাওয়াজ দাহানিকে আনা হয়েছে একাদশে।

আজকের গুরুত্বপূর্ণ ম্যাচে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ড। ম্যাচ জিতলে এক ম্যাচ হাতে রেখে সিরিজের শিরোপা নিশ্চিত হয়ে যাবে পাকিস্তানের। অন্যদিকে সিরিজ জয়ের আশা বাঁচিয়ে রাখতে ইংল্যান্ডকে জিততেই হবে আজকের ম্যাচে। 

পাকিস্তান একাদশ: 
বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ হারিস (উইকেটরক্ষক), শান মাসুদ, হায়দার আলি, ইফতিখার আহমেদ, আসিফ আলি, মোহাম্মদ নওয়াজ, শাদাব খান, আমির জামাল, শাহনাওয়াজ দাহানি ও মোহাম্মদ ওয়াসিম।

ইংল্যান্ড একাদশ: 
ফিল সল্ট (উইকেটরক্ষক), অ্যালেক্স হেলস, ডেভিড মালান, বেন ডাকেট, হ্যারি ব্রুক, মইন আলি (অধিনায়ক), স্যাম কুরান, ডেভিড উইলি, আদিল রশিদ, রিস টপলি ও রিচার্ড গ্লিসন।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের