বৃহস্পতিবার,

১৮ এপ্রিল ২০২৪,

৫ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

১৮ এপ্রিল ২০২৪,

৫ বৈশাখ ১৪৩১

Radio Today News

ঢাকা প্রিমিয়ার লীগ-২০২৩

ডিপিএলের প্রথম ম্যাচেই বিজয়ের সেঞ্চুরি, পাহাড়সম সংগ্রহ আবাহনীর

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৬:৫৯, ১৬ মার্চ ২০২৩

Google News
ডিপিএলের প্রথম ম্যাচেই বিজয়ের সেঞ্চুরি, পাহাড়সম সংগ্রহ আবাহনীর

সেঞ্চুরির পর এনামুল হক বিজয়

ঘরোয়া লিগ মানেই যেন এনামুল হক বিজয়ের ব্যাটে রান। সবশেষ আসরে সর্বোচ্চ রানের রেকর্ড গড়েছিলেন এই ডানহাতি ব্যাটার। গতবার যেখানে শেষ করেছিলেন এবার যেন ঠিক সেখান থেকে শুরু করলেন এ ওপেনার। এবারের আসরে প্রথম ম্যাচেই সেঞ্চুরি হাঁকিয়েছেন তিনি। নিজ দলের বিশাল সংগ্রহ এনে দিয়েছেন রানের পাহাড়ে। 

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ বৃহস্পতিবার (১৬ মার্চ) ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হয় আবাহনী লিমিটেড। প্রথমে ব্যাট করতে নেমে উড়ন্ত সূচনা এনে দেন দুই ওপেনার নাঈম শেখ ও এনামুল হক বিজয়। 

প্রথম উইকেট জুটিতে ১৫৭ রানের ওপেনিং জুটি গড়েন দুজন। নাঈম ৭৪ বলে ৮৫ রান করে সাজঘরে ফিরেন। তবে শতক পেয়েছেন আরেক ওপেনার এনামুল হক বিজয়। ১০৯ বলে ৪টি চার ও ৪টি ছয়ের সাহায্যে সেঞ্চুরির দেখা পান তিনি। ১১৮ বলে ১২৩ রান করে মোহর শেখের বলে আউট হয়ে ফেরেন এ ওপেনার। 

'লিস্ট এ' ক্রিকেটে আজকের ম্যাচের সেঞ্চুরি দিয়ে ৬ হাজার রানের এলিট ক্লাবে নাম লেখান বিজয়। 'লিস্ট এ' ক্রিকেটে তার সেঞ্চুরি সংখ্যা এখন ১৬ টি। শেষদিকে আফিফ হোসেন, মোসাদ্দেক সৈকত ও জাকের আলী অনিকের ব্যাটে ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৩৭২ রানের পাহাড়সম সংগ্রহ পেয়েছে আবাহনী। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের