রোববার,

২৫ ফেব্রুয়ারি ২০২৪,

১৩ ফাল্গুন ১৪৩০

রোববার,

২৫ ফেব্রুয়ারি ২০২৪,

১৩ ফাল্গুন ১৪৩০

Radio Today News

ধারাভাষ্যে অভিষেক হলো তামিমের

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১২:১৬, ৭ ডিসেম্বর ২০২৩

Google News
ধারাভাষ্যে অভিষেক হলো তামিমের

ঢাকা টেস্টে ধারাভাষ্য দেবেন, সেটি গতকালই জানিয়ে রেখেছিলেন তামিম। অপেক্ষার অবসান ঘটিয়ে ঢাকা টেস্টের প্রথম দিন মাইক্রোফোন হাতে দেখা যায় তামিমকে। মাইক্রোফোন হাতে অভিজ্ঞ এই ক্রিকেটার কথা শুরু করার অল্প কিছুক্ষণ পরই ব্যাট হাতে দারুণ এক ছক্কা হাঁকান মুশফিক। বুধবার (০৬ ডিসেম্বর) দুপুর ১২টা ৪০ মিনিটে ধারাভাষ্য শুরু করেন তামিম, সঙ্গে ছিলেন আতহার আলী খান। 

কমেন্ট্রি বক্সে প্রবেশের আগে প্রেসবক্সে হাজির হন তামিম ইকবাল। সাংবাদিকদের সঙ্গে হালকা আড্ডায় মেতে ওঠেন সাবেক টাইগার এই অধিনায়ক। পরে কমেন্ট্রি বক্সে তাকে স্বাগত জানান আতহার আলী খান। তাকে পরিচয় করিয়ে দিতে বিশেষণের উপর বিশেষণ দিয়ে গেছেন। ১৫ হাজার রান, ২৫টি সেঞ্চুরির কথা বলে তামিমকে স্বাগত জানান তিনি। 

এর আগে, মঙ্গলবার (০৫ ডিসেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দ্বিতীয় টেস্টে ধারাভাষ্য দেয়ার কথা জানান তামিম। তিনি লেখেন, বাংলাদেশ এবং নিউজিল্যান্ডের মধ্যকার দ্বিতীয় টেস্টের প্রথম দিন ধারাভাষ্য প্যানেলে অল্প সময়ের জন্য থাকবো। দুপুর ১২টা ৪০ থেকে ১টা ১০ এবং ১টা ৪০ থেকে ২টা ১০ এ ধারাভাষ্য দেব। কমেন্ট্রি বক্সের অভিজ্ঞতা আবারও নেয়ার জন্য মুখিয়ে আছি।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের