বৃহস্পতিবার,

২৫ জুলাই ২০২৪,

১০ শ্রাবণ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ জুলাই ২০২৪,

১০ শ্রাবণ ১৪৩১

Radio Today News

৩৪ বলেই ম্যাচ জিতে সুপার এইট নিশ্চিত করলো অস্ট্রেলিয়া

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১০:২৭, ১২ জুন ২০২৪

Google News
৩৪ বলেই ম্যাচ জিতে সুপার এইট নিশ্চিত করলো অস্ট্রেলিয়া

মাইটি অস্ট্রেলিয়ার সামনে মুখ থুবড়ে পড়লো নামিবিয়া। অ্যান্টিগায় অসিদের বিপক্ষে কোনো বিভাগেই কোনো প্রতিরোধ গড়তে পারেনি দলটি। ফলাফল, মাত্র ৩৪ বল ব্যাট করেই ৯ উইকেটের বিশাল জয় তুলে নিয়েছে মিচেল মার্শের দল। যে জয়ে সুপার এইট নিশ্চিত হলো অসিদের।

আজ বুধবার (১২ জুন) ‘বি’ গ্রুপের ম্যাচে স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে টসে জিতে নামিবিয়াকে আগে ব্যাটিংয়ে পাঠায় অস্ট্রেলিয়া। অ্যাডাম জাম্পা, জস হ্যাজেলউডদের বোলিং তোপে নামিবিয়ার ইনিংস গুটিয়ে যায় মাত্র ৭২ রানেই। রান নেমে এরপর ৩৪ বলেই লক্ষ্যে পৌঁছে যায় অস্ট্রেলিয়া।  

রান তাড়ায় নেমে দলকে উড়ন্ত সূচনা এনে দেন ডেভিড ওয়ার্নার। তবে আগ্রাসী ব্যাটিং করতে গিয়ে ব্যক্তিগত ২০ রানে ডেভিড ভিসেকে উইকেট দেন এই বাঁহাতি। তারপরও থামেনি অসি তাণ্ডব। ট্রাভিস হেড ১৭ বলে ৩৪ এবং মিচেল মার্শ 9 বলে ১৮ রানের অপরাজিত ইনিংস খেলে দলকে এনে দেন বিশাল জয়।

এর আগে, টসে হেরে ব্যাটিংয়ে নেমে অসি পেসারদের তোপের মুখে পড়ে নামিবিয়ার ব্যাটাররা। দলটির হয়ে দুই অংকের দেখা পেয়েছেন কেবল ওপেনার মাইকেল ফন লিংগেন এবং অধিনায়ক জেরহার্ড এরাসমাস। লিংগেন ১০ এবং এরাসমাসের ব্যাট থেকে আসে ৩৬ রান। বাকিদের মধ্যে কেউই ন্যূনতম প্রতিরোধ গড়তে পারেননি।

জাম্পা মাত্র ১২ রান দিয়ে নেন ৪ উইকেট। দুটি করে উইকেট পেয়েছেন জস হ্যাজেলউড এবং মার্কাস স্টয়নিস। একটি করে উইকেট পেয়েছেন প্যাট কামিন্স ও নাথান এলিস।

এ জয়ে ৩ ম্যাচে ৬ পয়েন্ট আর স্বাস্থ্যবান ৩ দশমিক ৫৮০ নেট রানরেট নিয়ে গ্রুপের শীর্ষস্থান দখলে নিয়েছে অস্ট্রেলিয়া। আর ৩ ম্যাচে ১ জয় নিয়ে পয়েন্ট টেবিলের তিনে আছে নামিবিয়া।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের