বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

Radio Today News

করোনামুক্ত সাকিব, ফিট থাকলে খেলবেন প্রথম টেস্ট

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২০:৩০, ১৩ মে ২০২২

আপডেট: ২১:২৬, ১৩ মে ২০২২

Google News
করোনামুক্ত সাকিব, ফিট থাকলে খেলবেন প্রথম টেস্ট

করোনা পজেটিভ হওয়ার তিনদিন পরই নেগেটিভ হলেন সাকিব আল হাসান। আজই দলের সাথে অনুশীলনে যোগ দিচ্ছেন। ফিট থাকলে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে খেলবেন তিনি।

শ্রীলঙ্কার বিপক্ষে দুই টেস্টে খেলতে ডিপিএলে তার জন্য প্রস্তুতিও নিয়েছিলেন সাকিব। লিগ শেষে বিরতিতে যুক্তরাষ্ট্রে যান পরিবারের কাছে। যুক্তরাষ্ট্র থেকে ছুটি কাটিয়ে দেশে ফিরেই করোনা আক্রান্ত হয়েছিলেন সাকিব আল হাসান।

গত মঙ্গলবার পরপর দুটি করোনাপরীক্ষায় তাঁর পজিটিভ এসেছিল। এরপর নিজ বাসাতেই আইসোলেশনে ছিলেন সাকিব। আগামী ১৫ মে থেকে চট্টগ্রামে শুরু হতে যাওয়া শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট থেকে ছিটকে গিয়েছিলেন তিনি।

শঙ্কা ছিল তাকে প্রথম টেস্টে না পাওয়ার। তবে আজ সকালে নেগেটিভ হওয়ার খবর জানান টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। তবে চট্টগ্রামে প্রথম টেস্টে তিনি খেলতে পারবেন কিনা, সেটি এখনো নিশ্চিত নয়। ফিট থাকলে খেলবেন শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্ট।

তবে শ্রীলঙ্কার বিপক্ষে দুটি টেস্টেই সাকিবের খেলার সম্ভাবনাটা তৈরি হয়েছে। সাকিব দেশের হয়ে সর্বশেষ টেস্ট খেলেছেন গত ডিসেম্বর পাকিস্তানের বিপক্ষে। এরপর নিউজিল্যান্ড সফরে ব্যক্তিগত কারণে যাননি, নিয়েছিলেন ছুটি। দক্ষিণ আফ্রিকা সফরে গিয়ে কেবল ওয়ানডে সিরিজ খেলেই দেশে ফেরেন পারিবারিক কারণে।

দুটি টেস্ট খেলতে শ্রীলঙ্কা দল গত ৮ মে বাংলাদেশে এসেছে। চট্টগ্রামে ১৫ মে থেকে শুরু হবে প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট ২৩ মে থেকে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের