শুক্রবার,

৩০ সেপ্টেম্বর ২০২২,

১৫ আশ্বিন ১৪২৯

শুক্রবার,

৩০ সেপ্টেম্বর ২০২২,

১৫ আশ্বিন ১৪২৯

Radio Today News

সাফ চ্যাম্পিয়ন নারী দলকে কাঠমান্ডুতে সংবর্ধনা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২২:৪৭, ২০ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ২২:৪৮, ২০ সেপ্টেম্বর ২০২২

সাফ চ্যাম্পিয়ন নারী দলকে কাঠমান্ডুতে সংবর্ধনা

বাংলাদেশ নারী ফুটবল দলকে রাষ্ট্রদূতের সংবর্ধনা

কাঠমান্ডুতে দারুণ সময় কাটাচ্ছে বাংলাদেশ নারী ফুটবল দল। মেয়েরা সাফের ট্রফি জিতে আজ মঙ্গলবার ফুরফুরে মেজাজে ছিল। শপিং করে কেটেছে সকাল। সন্ধ্যায় কাঠমান্ডুস্থ বাংলাদেশ দূতাবাসে গিয়েছিলেন তারা।

বাংলাদেশ দুতাবাসে সাবিনারা দারুণ এক সন্ধ্যা উপভোগ করেছেন৷ বাংলাদেশের রাষ্ট্রদূত সালাহউদ্দিন নোমান চৌধুরী বাংলাদেশ দলকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘এটা বাংলাদেশের জন্য অনেক গর্বের। আমরা খুবই খুশি এই অর্জনে। এই অসামান্য অর্জন বাংলাদেশের অন্য নারীদের জন্যও অনুপ্রেরণার।’ 

চ্যাম্পিয়ন দল ছাড়াও সাফের কর্মকর্তারা ছিলেন দূতাবাসের অনুষ্ঠানে। বাংলাদেশের কাঠমান্ডু দূতাবাস নারী ফুটবল দলকে অভ্যর্থনা দেয় প্রায়ই। গত বছরের মার্চে জাতীয় পুরুষ ফুটবল দলকেও দূতাবাস প্রাঙ্গণে অভ্যর্থনা দিয়েছিল। এবার সাফ নারী জয়ী দলকে দিলো দূতাবাস। নৈশভোজে তিনি এবং তার পরিবারের সদস্যরা ছাড়াও বাংলাদেশ হাইকমিশনের কর্মরত অন্যান্য কর্মকর্তা ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দল আগামীকাল বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১২:০৫ মিনিটে বাংলাদেশ বিমান এয়ারলাইন্সে ঢাকার উদ্দেশে কাঠমুন্ডু থেকে রওনা করার কথা রয়েছে। এরপর দুপুর দেড়টায় বাংলাদেশে আগমন করবে।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের