মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪,

১০ বৈশাখ ১৪৩১

মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪,

১০ বৈশাখ ১৪৩১

Radio Today News

টানা দুই জয়ে পরের রাউন্ডে আর্জেন্টাইন যুবারা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৪:০৮, ২৪ মে ২০২৩

Google News
টানা দুই জয়ে পরের রাউন্ডে আর্জেন্টাইন যুবারা

গুয়েতেমালাকে ৩-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা

অনূর্ধ্ব–২০ বিশ্বকাপে নিজেদের সপ্তম শিরোপা জয়ের লক্ষ্যে লড়াই করছে আর্জেন্টিনা। উজবেকিস্তানের সাথে ২-১ গোলে জয়ের পর গতকাল (মঙ্গলবার) রাতে নিজেদের দ্বিতীয়  ম্যাচে গুয়াতেমালার বিপক্ষেও জয় পেয়েছে।   

উজবেকদের সাথে প্রথম ম্যাচের দুর্দান্ত জয়ে উজ্জীবিত আর্জেন্টাইন যুবারা এই ম্যাচেও শুরু থেকেই দুর্দান্ত খেলে। হাভিয়ের ম্যাশ্চেরানোর দল শুরু থেকে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে খেললেও প্রথম দিকে কয়েকটি সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয়। ম্যাচের ১৭ মিনিটে ডি বক্সের মধ্যে থেকে আলেহো ভেলিজের হেড থেকে গোল পায় আর্জেন্টিনা। হুয়ান গাতোর ক্রস থেকে গোলটি করেন ভেলিজ। আর্জেন্টিনা ১ গোলে লিড নিয়েই যায় বিরতিতে।

বিরতির পর দশ জনের দলে পরিণত হয় ম্যাচের ৫৮ মিনিটে। প্রথমার্ধে হলুদ কার্ড পাওয়া ফুটবলার কার্লোস সান্তোস দ্বিতীয়বার হলুদ কার্ড দেখে লাল কার্ডে মাঠ ছাড়েন।

এরপরই লুকা রোমেরো ৬৫ মিনিটে বা পায়ের শটে গোল করে এগিয়ে দেন দলকে।
৮২ মিনিটে আর্জেন্টাইন ফুটবলার টমাস আভিলেস দ্বিতীয় হলুদ কার্ড পেলে দশ জন নিয়েই বাকি সময়টুকু খেলতে হয় জয়ের আলবিসেলেস্তাদের। একজন কম নিয়ে খেলেও অবশ্য তৃতীয় গোল করতে বেগ পেতে হয়নি মেসি­-ডি মারিয়ার উত্তরসূরিদের। গোলটি করেন ম্যাক্সিমো প্যারোনে। শেষ পর্যন্ত গুয়াতেমালা কোনো গোল না পেলে ৩-০ গোলের বড় জয় নিয়েই মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের