শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

পিএসজির জার্সিতে আগামীকাল শেষ ম্যাচ খেলবেন লিওনেল মেসি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৭:২২, ২ জুন ২০২৩

Google News
পিএসজির জার্সিতে আগামীকাল শেষ ম্যাচ খেলবেন লিওনেল মেসি

লিওনেল মেসি

পিএসজিকে ছাড়ছেন লিওনেল মেসি। এমন গুঞ্জন বাতাসে উড়ছিল বেশ কয়েক মাস ধরে। কারণ ক্লাবটি নতুন করে চুক্তি করার প্রস্তাব দিলেও সাড়া দিচ্ছিলেন না মেসি। কিন্তু এই ব্যাপারে আনুষ্ঠানিক কোনো বক্তব্য এতদিন পাওয়া যায়নি। অবশেষে মেসির ক্লাব ছাড়ার বিষয়টি অফিশিয়ালি জানালেন পিএসজি কোচ গালটিয়ের।

এক বিবৃতিতে বৃহস্পতিবার (১ জুন) মেসির ক্লাব ছাড়ার বিষয়টি নিশ্চিত করে তবে তিনি বলেন, "ফুটবল ইতিহাসের সেরা খেলোয়াড়কে কোচিং করানোর সুযোগ হয়েছে আমার। ক্লারমন্তের বিপক্ষে পার্ক দ্য প্রিন্সেসে অনুষ্ঠিতব্য ম্যাচটিই হতে যাচ্ছে লিওর (মেসির) শেষ ম্যাচ।"

অর্থাৎ আগামী শনিবার (০৩ জুন) দিবাগত রাতে মৌসুমের শেষ ম্যাচে মাঠে নামবে পিএসজি। আর এই ম্যাচ দিয়েই ফরাসি ক্লাবটিকে বিদায় জানাবেন আর্জেন্টাইন অধিনায়ক।

এদিকে ফরাসি গণমাধ্যম লেকিপের খবর হচ্ছে, লিওনেল মেসিকে দলে নিতে ইন্টার মায়ামির সঙ্গে একটি কনসোর্টিয়ামে যাওয়ার প্রস্তাব দিয়েছে মেসির সাবেক ক্লাব বার্সেলোনা। আর্থিক সংকট বার্সার জন্য বাধা হলেও মেসিকে দলে নেয়ার সামর্থ্য আছে না ইন্টার মায়ামির। বার্সা চায় তাদের কিংবদন্তিকে ফেরাতে এমন সুযোগ নিয়ে।

খবরে আরও বলা হয়েছে, বার্সা চায় ফ্রি এজেন্ট হিসেবে মেসিকে সই করাবে ইন্টার মায়ামি। এরপর তারা মেসিকে ধারে পাঠাবে বার্সেলোনায়। দেড় বছর বা ১৮ মাস কাতালান ক্লাবটির হয়ে খেলার পর লিওনেল মেসি ইন্টার মায়ামিতে যোগ দিবেন তার ক্যারিয়ারের গোধূলি বেলায়।

অন্যদিকে আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের প্রতিবেদনে বলা হয়েছে, ইতিমধ্যে মায়ামি মেসিকে আনুষ্ঠানিক প্রস্তাব দিয়েছে তাদের দলে খেলার জন্য। ফলে বার্সার এমন প্রস্তাবে ক্লাবটির রাজি হওয়ার কোনো সম্ভাবনা নেই।

আবার সৌদি আরবের ক্লাব আল হিলালের সাথে মেসির চুক্তি নিয়েও জোর গুঞ্জন চলমান বেশ কয়েক মাস ধরে। কয়েকদিন আগে গণমাধ্যমে সৌদির প্রস্তাবে মেসির বাবার রাজি হওয়ারখবরও প্রকাশিত হয়।

তবে অপেক্ষা কেবল লিওনেল মেসি শেষ পর্যন্ত কোন দিকে যান। ক্যারিয়ারের শেষ দিকে এসে কোন ক্লাবকে বেছে নেন সেটাই এখন দেখার বিষয়। যা হয়তো কিছুদিনের মধ্যেই পরিষ্কার হয়ে যাবে। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের