শনিবার,

২৭ জুলাই ২০২৪,

১২ শ্রাবণ ১৪৩১

শনিবার,

২৭ জুলাই ২০২৪,

১২ শ্রাবণ ১৪৩১

Radio Today News

সাকিবদের ব্যর্থতার কারণ জানালেন আকরাম খান

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৭:২০, ২৫ নভেম্বর ২০২৩

Google News
সাকিবদের ব্যর্থতার কারণ জানালেন আকরাম খান

সম্প্রতি শেষ হওয়া ভারত বিশ্বকাপে টাইগারদের পারফরম্যান্স ছিল অত্যন্ত হতাশাজনক। আসরে প্রথম ম্যাচ জিতলেও একটানা সাতটি ম্যাচ হারে বাংলাদেশ দল। নিজেদের চেয়ে সবদিক থেকে পিছিয়ে থানা নেদারসল্যান্ডের বিরুদ্ধেও খুব বাজেভাবে হারে সাকিবরা। বিশ্বকাপে প্রায় প্রতি ম্যাচেই ব্যাটিং অর্ডারে পরিবর্তন, বড় মঞ্চে বেশ কিছু পরীক্ষা চালানো কাল হয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) পরিচালক আকরাম খান।

শনিবার (২৫ নভেম্বর) মিরপুরে গণমাধ্যমকে বিশ্বকাপে বাংলাদেশ দলের হতাশার কারণ জানান তিনি।

আকরাম খান বলেন, মনে হয় না বাংলাদেশ এত বাজে খেলেছে এর আগে। ১৯৯৯ আসরে ছয়টা ম্যাচের দুটিতে জিতেছি। প্রত্যাশা বেশি ছিল। আমরা পরিকল্পনাও করেছিলাম অনেক ভালোভাবে। চার বছর আগে থেকেই শুরু করেছিলাম যেহেতু ভারতে খেলা হবে। আবহাওয়া আমাদের মতো হবে।

তিনি বলেন, একটা দেশে যদি খেলার আগে এত কথাবার্তা হয় অন্য বিষয় নিয়ে, তো ওই দল কোনোদিন ভালো করতে পারবে না। এটা আমি এশিয়া কাপেও বলেছিলাম, বিশ্বকাপের আগে এটা একটা ভালো টুর্নামেন্ট যারা অংশ নেবে তাদের জন্য। কিন্তু ওখানে আমরা এক্সপেরিমেন্ট করে পুরো দলকে দাঁড় করাতে পারিনি। শেষ পর্যন্ত একটা দলই আমরা দাঁড় করাতে পারিনি। এত এক্সপেরিমেন্ট করলে আমার মনে হয় না কোনো দেশ ভালো করবে।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের