সোমবার,

২৪ জানুয়ারি ২০২২,

১০ মাঘ ১৪২৮

সোমবার,

২৪ জানুয়ারি ২০২২,

১০ মাঘ ১৪২৮

Radio Today News

শাবির ফুটসাল টুর্নামেন্টে বিজয়ী লোকপ্রশাসন বিভাগ

শাবি প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৩১, ২৫ ডিসেম্বর ২০২১

শাবির ফুটসাল টুর্নামেন্টে বিজয়ী লোকপ্রশাসন বিভাগ

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সংগঠন ‘সাস্ট ক্লাব লিমিটেড’ আয়োজন করে ফুটসাল টুর্নামেন্ট। রাজধানীল খিলক্ষেতে অনুষ্ঠিত ইনডোর টুর্নামেন্টে বিশ্ববিদ্যালয়ের ১৬টি বিভাগ অংশগ্রহণ করে। এতে চ্যাম্পিয়ন হয় লোক প্রশাসন বিভাগ। 

টুর্নামেন্ট শেষে আয়োজিত পুরষ্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে সাস্ট ক্লাবের সহ-সভাপতি ও  উপ-সচিব আজিজুল ইসলাম শামীমের সঞ্চালনায় প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রী এম. এ মান্নান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল ইসলাম চৌধুরী (নাদেল)। 

বিজয়ীদের মধ্যে ক্রেস্ট তুলে দেন ক্লাবের সভাপতি জনাব মো.জাকির হসেন এবং বিশেষ অতিথির হাতে ক্রেস্ট তুলে দেন জনাব জয়নাল হোসেন মিলন।

ফুটসাল টুর্নামেন্টটি সাস্টিয়ানদের মিলনমেলায় পরিণত করে সাফল্যমণ্ডিত করে তোলার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন, টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব জনাব জয়নাল হোসেন মিলন।

উক্ত ফুটসাল টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতা করেছে ব্রেইন ক্রাফট লিমিটেড,  চৈতি গ্রুপ, ঢাকা ব্যাংক ও অ্যামিটেক ইঞ্জিনিয়ার'স লিমিটেড এবং ডিজাইনার হিসেবে ছিলেন তাজুল ইসলাম মামুন।

রেডিওটুডে নিউজ/এমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের