সোমবার,

২৪ জানুয়ারি ২০২২,

১০ মাঘ ১৪২৮

সোমবার,

২৪ জানুয়ারি ২০২২,

১০ মাঘ ১৪২৮

Radio Today News

ক্রাইস্টচার্চ টেস্ট

রস টেলরকে গার্ড অব অনার দিলো বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৩:১৩, ১০ জানুয়ারি ২০২২

রস টেলরকে গার্ড অব অনার দিলো বাংলাদেশ

টেলরলে গার্ড অব অনার দিচ্ছে বাংলাদেশের খেলোয়াড়েরা

নিউজিল্যান্ডের তারকা ব্যাটার রস টেলর প্রায় ১৬ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারের ইতি টানার পথে জীবনের শেষ টেস্ট ম্যাচটি খেলছেন রস টেলর। তাই টেলর ব্যাটিংয়ে নামার সময় গার্ড অব অনার দেন বাংলাদেশের ক্রিকেটাররা। টাইগারদের এই আচরণ এখন বিশ্ব ক্রিকেটে প্রশংসিত হচ্ছে। 

চলমান এই টেস্ট ম্যাচই টেলরের ক্যারিয়ারের শেষ সাদা পোশাকের ম্যাচ। ২০০৭ সালে শুরু করা সাদা পোশাকের ক্যারিয়ারের সমাপ্তি ঘটছে ২০২২ এ। এরপরও ৬ ম্যাচের জন্য হয়ত টেলরকে আন্তর্জাতিক ক্রিকেটে দেখা যাবে, তবে সেগুলো সবই ওয়ানডে ম্যাচ। ম্যাচগুলো হবে অস্ট্রেলিয়া ও নেদারল্যান্ডসের বিপক্ষে।

ক্রাইস্টচার্চে মাঠে টপ অর্ডারের দারুণ ব্যাটিংয়ে প্রথম দিন মাঠে নামার প্রয়োজন পড়েনি টেলরের। দ্বিতীয় দিন সকালে শতক হাঁকানো ডেভন কনওয়েকে রান আউটের ফাঁদে ফেলেন মেহেদী হাসান মিরাজ। তারপরই মাঠে নামেন টেলর।

মাঠে প্রবেশের সময় বাংলাদেশের ক্রিকেটাররা দুই পাশে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে টেলরকে সম্মান জানান। একাদশের বাইরের ক্রিকেটাররাও ড্রেসিংরুম থেকে বের হয়ে আসেন। এই আচরণকে প্রশংসনীয় বলছে বিশ্ব ক্রিকেট। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে প্রশংসার সাগরে ভাসছেন টাইগাররা।

তবে জীবনের শেষ টেস্টের প্রথম ইনিংসটি অবশ্য বড় করতে পারেননি টেলর। ৩৯ বল খেলে বিদায় নিয়েছেন প্রথম সেশনেই। ২৮ রান আসে তার ব্যাট থেকে। এবাদত হোসেনের বলে শরিফুল ইসলামের তালুবন্দী হয়ে মাঠ ছাড়েন টেলর।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের