বুধবার,

১৯ মে ২০২১

উড়তে থাকা চেলসিকে ঠেকাল আর্সেনাল

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৩, ২৭ ডিসেম্বর ২০২০

আপডেট: ০৬:০৪, ১৩ জানুয়ারি ২০২১

উড়তে থাকা চেলসিকে ঠেকাল আর্সেনাল

চেলসিকে ৩০১ গোলে হারিয়েছে আর্সেনাল

জয় খরায় ভুগছিল আর্সেনাল। প্রিমিয়ার লিগে টানা ৮ ম্যাচে কোনো জয় নেই ক্লাবটির। তিনটি ম্যাচ হেরেছে ঘরের মাঠে। অন্যদিকে দুর্দান্ত ফর্মে উড়ছিল চেলসি। কিন্তু লন্ডন ডার্বিতে আর্সেনালের কাছে ধরা খেয়েছেন ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড না। নীল দলটিকে কোনো পাত্তাই দেননি মেসন মাউন্টরা। এমিরেটসে রিস জেমসদের ৩-১ গোলে হারিয়ে দিয়েছে আর্সেনাল।

প্রিমিয়ার লিগের ৯ম ম্যাচটি জয়ের দিনে মিকেল আর্তেতার দল খেলেছে অতুলনীয়। প্রথমার্ধের ৩৩ মিনিটে চেলসি ডিফেন্ডার রিস জেমস আর্সেনালের টিয়েরনিকে ডি বক্সে ফাউল করলে পেনাল্টি হয়। লাকাজেথ স্পট কিক থেকে গোলটি করেন। ৪৫ মিনিটে গ্রানিত শাকা এক ফ্রি কিক থেকে স্কোর দ্বিগুন করেন।

ম্যাচের ৫৬ মিনিটে আর্সেনালকে ৩-০ ব্যবধানে এগিয়ে নেন বুকায়ো সাকা। এমিলি স্মিথের অ্যাসিস্ট থেকে গোলটি করেন তিনি। তবে শেষ ১০ মিনিটে চেলসি আক্রমণ দেখালেও কাজে লাগেনি। ম্যাচের ৮৫ মিনিটে গোল করে ব্যবধান ৩-১ করেন নীল দলের আব্রাহাম।

এই জয়ের পরেও পয়েন্ট টেবিলের ১৪ নম্বরে আর্সেনাল। লিগে ১৫ ম্যাচে ৫টি জয়, ২টি ড্র আর ৮ হারে ১৭ পয়েন্ট গানার্সদের, অন্যদিকে সমান ম্যাচে ৭ জয় আর চারটি করে ড্র ও হারে ২৫ পয়েন্ট নিয়ে সাত নম্বরে চেলসি।

সম্পর্কিত বিষয়: