শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

লকডাউন: লক্ষ্মীপুরে ৪দিনে ৩১২টি মামলায় ৩ লাখ টাকা জরিমানা

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: ২২:১৮, ২৭ জুলাই ২০২১

Google News
লকডাউন: লক্ষ্মীপুরে ৪দিনে ৩১২টি মামলায় ৩ লাখ টাকা জরিমানা

ছবি: রেডিও টুডে প্রতিনিধি, লক্ষীপুর

৫ম দিনের লকডাউনও লক্ষ্মীপুরে কঠোর অবস্থানে প্রশাসন থাকলেও অপ্রয়োজনে বের হচ্ছে মানুষ। পাশাপাশি সিএনজি অটোরিকশাও আগের চেয়ে বেশি চলাচল করছে। সকাল থেকে শহরের বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা চেকপোষ্ট বসায়। এ সময় সাধারন মানুষের চলাচল নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। সঠিক জবাব না দিলে তাদের ফিরিয়ে দিচ্ছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। 

এদিকে জেলার ৫টি উপজেলায় গত চারদিনে ৩১২টি মামলায় প্রায় তিন লাখ টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত। সরকারী নির্দেশনা না মানায় ৩১২জনকে এ অর্থদন্ড করা হয় বলে জানান জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ।

সদর, রামগতি, কমলনগর, রায়পুর ও রামগঞ্জ উপজেলায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের জরিমানা করে জেলা প্রশাসক কার্যালয়ের গঠিত ১৮টি ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্টেটরা। এছাড়া বন্ধ রয়েছে সকল ধরনের গনপরিবহন। শুধুমাত্র কিছু সংখ্যা রিকশা ও অটোরিকশা চলাচল করছে। 

জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ বলেন, লকডাউন বাস্তবায়ন করতে জেলায় ১৮টি ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা মাঠে শহরে টহল দিচ্ছে আইনশৃংখলা বাহিনী, বিজিবি ও সেনাবাহিনীর সদস্যরা। লকডাউনের চারদিনে ৩১২টি মামলায়  প্রায় তিন লাখ টাকা জরিমানা করা হয়েছে। এটি অব্যাহত থাকবে। যদি কেউ সরকারী নির্দেশনা অমান্য করে, তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের