শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৫ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৫ বৈশাখ ১৪৩১

Radio Today News

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ১৪:৩১, ৩ আগস্ট ২০২২

Google News
নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ফাইল ছবি

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বগুড়া শহরের একটি আবাসিক হোটেল থেকে উদ্ধার করা হয় তার লাশ। মঙ্গলবার (০২ আগস্ট) বিকেলে তার মরদেহ উদ্ধার করা হয়। 

ওই শিক্ষার্থীর নাম তানভীরুল ইসলাম (২৪)। তিনি বরগুনার বামনার কোলাগাছিয়া এলাকার নজরুল ইসলামের ছেলে। তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএ শেষ বর্ষের শিক্ষার্থী। তবে তিনি কেন বগুড়া এসেছিলেন, সে ব্যাপারে পুলিশ ও হোটেল কর্তৃপক্ষ কোন তথ্য জানাতে পারেনি। 

জানা গেছে, সোমবার দিবাগত রাত দেড়টার দিকে শ্যামলীর আবাসিক হোটেলের ৬০৫ নম্বর কক্ষে ওঠেন তানভীরুল। পরে দুপুর পর্যন্ত তার রুম থেকে কোনো সাড়া শব্দ না পাওয়ায় হোটেল কর্তৃপক্ষ পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ পৌঁছে রুমের দরজা ভাঙে এবং ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে। পরে মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে পাঠায়।

বগুড়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, ঝুলন্ত অবস্থায় তানভীরুলের মরদেহ উদ্ধার করা হয়। সে কোন উদ্দেশ্যে বগুড়ায় এসেছিল এবং কেন আত্মহত্যা করেছে তা এখনও জানা যায়নি। তার পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তার মৃত্যুর ব্যাপারে তদন্ত চলছে।

 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের