শনিবার,

২৫ মে ২০২৪,

১১ জ্যৈষ্ঠ ১৪৩১

শনিবার,

২৫ মে ২০২৪,

১১ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

ডিসির গাড়িতে ধাক্কা দেওয়ায় ট্রাকচালকের ৬ মাসের কারাদণ্ড

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২২:২১, ২৪ মার্চ ২০২৩

Google News
ডিসির গাড়িতে ধাক্কা দেওয়ায় ট্রাকচালকের ৬ মাসের কারাদণ্ড

ঝালকাঠিতে জেলা প্রশাসকের (ডিসি) গাড়িতে ধাক্কা দেওয়ায় পারভেজ মোল্লা নামের এক ট্রাকচালককে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (২৪ মার্চ) বিকালে শহরের পৌর মিনি পার্ক এলাকায় এ ঘটনা ঘটে। একই সঙ্গে ট্রাকটি জব্দ করে থানায় পাঠানো হয়েছে।

এ ঘটনায় ট্রাক চালককে ৬ মাসের কারাদণ্ডের পাশাপাশি ৩০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরও ১০ দিন বিনাশ্রম কারাদণ্ডও দিয়ে আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

কারাগারে পাঠানো ট্রাক চালক পারভেজ মোল্লা মাদারীপুর জেলার শিবচর এলাকার বাবলাতলা গ্রামের মজিবুর মোল্লার ছেলে। পারভেজ মোল্লা ন্যাশনাল পলিমার গ্রুপের মালামাল ডেলিভারির কাজ করেন।

এসব তথ্য নিশ্চিত করেছেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট অংছিং মারমা।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, জেলা প্রশাসকের গাড়িতে ধাক্কা দিয়ে জীবনহানির আশঙ্কা এবং সরকারি সম্পদের ক্ষতি সাধনের অপরাধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দোষীকে বিচারের আওতায় আনা হয় এবং ট্রাকটি সদর থানা পুলিশের নিকট প্রেরণ করা হয়। গাড়ি মালিকের কাছে ট্রাকটি হস্তান্তরের পূর্বে গাড়িটির যাবতীয় কাগজপত্র যাচাইপূর্বক অত্র মামলার অর্থদণ্ড ও ভ্যাট-ট্যাক্স সরকারি কোষাগারে জমা দান নিশ্চিত করার জন্য ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দেওয়া হয়েছে।

রেডিওটুডে নিউজ/মুনিয়া

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের