শনিবার,

০৪ মে ২০২৪,

২১ বৈশাখ ১৪৩১

শনিবার,

০৪ মে ২০২৪,

২১ বৈশাখ ১৪৩১

Radio Today News

বাগেরহাটের শরণখোলায় মা ও মেয়েকে কুপিয়ে হত্যা

রবিউল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১২:০৬, ১২ আগস্ট ২০২৩

Google News
বাগেরহাটের শরণখোলায় মা ও মেয়েকে কুপিয়ে হত্যা

সংগৃহিত ছবি

বাগেরহাটের শরণখোলার উত্তর রাজাপুর এলাকায় অজ্ঞাত দূর্বৃত্তরা আবু জাফরের স্ত্রী ও কন্যাকে কুপিয়ে হত্যা করেছে। নিহতরা হলো আবু জাফরের স্ত্রী পাপিয়া আক্তার (৩৮) ও তার শিশু কন্যা ছাওদা জেনি (৫)। এ সময়ে  আবু জাফর হাওলাদার ঢাকায় একটি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। 

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. একরাম হোসেন জানান, আজ (শুক্রবার) রাত ৮ টার দিকে অজ্ঞাত দূর্বৃত্ত আবু জাফরের স্ত্রী পাপিয়া আক্তার (৩৮) ও কন্যা ছাওদা জেনি (৫) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। এক পর্যায়ে শিশু কন্যা ছা্ওদা জেনি দূর্বৃত্তদের কাছ থেকে পালিয়ে তার চাচা মো আবু তালেব টুকুর ঘরে গিয়ে বিষয়টি বলে সেখানেই লুটিয়ে পড়ে মারা যান। পরে বাড়ীর লোকেরা দ্রুত আবু জাফরের ঘরে ছুটে এসে রক্তাক্ত পাপিয়া আক্তারকে উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তির জন্য নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসক তাওহিদুল ইসলাম পাপিয়াকে মৃত ঘোষনা করে। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। কি কারণে বা কারা মা ও মেয়েকে হত্যা করছে তা এখনও পর্যন্ত পুলিশ বের করতে পারে নি। প্রকৃত ঘটনা উৎঘাটনের জন্য সাদা পোষাকে বিভিন্ন স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে বাগেরহাট জেলা পুলিশ মিডিয়া সেল থেকে জানানো হয়েছে। 

এদিকে নিহত পাপিয়া আক্তারের ভাসুর মো. আবু হানিফ হাওলাদার জানান তার ভাতিজি ছাওদা জেনি রক্তাক্ত অবস্থা তাদের ঘরে ছুটে এসে তার মাকে করা কুপিয়ে আহত করছে বলে জানালে বাড়ীর সকলে ও পাশের লোকজন ছুটে এসে রক্তাক্ত অবস্থায় পাপিয়াকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর সেখানে সে মরা গিয়েছে। তবে কে বা করা তাদের হত্যা করছে তা তিনি জানাতে পারেননি। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের