সোমবার,

২৯ এপ্রিল ২০২৪,

১৬ বৈশাখ ১৪৩১

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪,

১৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

পরকীয়া প্রেমের জেরে কৃষককে পিটিয়ে হত্যা

ফরহাদ খান, নড়াইল প্রতিনিধি

প্রকাশিত: ১৬:২৪, ১৮ আগস্ট ২০২৩

আপডেট: ১৬:৩২, ১৮ আগস্ট ২০২৩

Google News
পরকীয়া প্রেমের জেরে কৃষককে পিটিয়ে হত্যা

ফাইল ছবি

নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের কল্যাণপুর গ্রামের কৃষক সুফল বিশ্বাসকে (৩৬) হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত সুফল কল্যাণপুর গ্রামের অনিল বিশ্বাসের ছেলে। পরকীয়া প্রেমের জেরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন এলাকাবাসী।

এদিকে নিহতের পরিবার জানায়, গত বৃহস্পতিবার বিকেলে সুফল পাট জাগ দেয়ার কাজ করছিলেন। এ সময় ওই গ্রামের রোস্তম শেখ, তার দুই ছেলে তমাল ও রুবেল হাতুড়ি এবং লোহার রড দিয়ে সুফলকে পিটিয়ে গুরুতর আহত করে। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাতে মারা যায়।

গ্রামবাসী জানান, সুফল বিশ্বাসের স্ত্রী ও দুই সন্তান থাকা অবস্থায় এক বছর আগে ওই গ্রামের রোস্তম শেখের মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এক পর্যায়ে তারা পালিয়ে যায়। এ ঘটনায় অপহরণ মামলা দায়েরের পর কারাগার থেকে জামিন পেয়ে সুফল আত্মগোপনে ছিলেন। কিছুদিন আগে এলাকায় ফেরার পর প্রতিপক্ষ রোস্তম শেখের লোকজন বৃহস্পতিবার তাকে হত্যা করে বলে অভিযোগ রয়েছে।

গ্রামবাসী আরো জানান, রোস্তম শেখের মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলার আগে সুফল বিশ্বাস নিজ ধর্মের এক গৃহবধূর সঙ্গে পরকীয়া প্রেম করে সেই গৃহবধূকে নিয়েও পালিয়ে যায়।

লোহাগড়া থানার ওসি নাসির উদ্দিন জানান, পূর্বশত্রুতার জেরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের