সোমবার,

২৯ এপ্রিল ২০২৪,

১৫ বৈশাখ ১৪৩১

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪,

১৫ বৈশাখ ১৪৩১

Radio Today News

টাঙ্গাইলে সাংবাদিকের মায়ের হত্যা মামলার রহস্য উদঘাটন

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১৫:২০, ২০ সেপ্টেম্বর ২০২৩

Google News
টাঙ্গাইলে সাংবাদিকের মায়ের হত্যা মামলার রহস্য উদঘাটন

টাঙ্গাইলে সাংবাদিকের মায়ের হত্যা মামলার রহস্য উদঘাটন করা হয়েছে

টাঙ্গাইলের ভূঞাপুরে দ্যা বিজনেস স্ট্র্যান্ডার্ডের নিউজ এডিটর আবু সায়েম আকন্দের মা সুলতানা সুরাইয়া হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে পিবিআই। একই সাথে  হত্যাকান্ডে জড়িত দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। চুরি করতে গিয়ে চিনে ফেলায় সুলতানা সুরাইয়াকে জবাই করে হত্যা করা হয় বলে স্বীকার করেছে আসামীরা। ঘটনার ৫ দিন পর আজ মঙ্গলবার বেলা ১১ টার দিকে পিবিআই কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে জেলা পিবিআই পুলিশ সুপার মোহাম্মদ সিরাজ আমিন এসব তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলো- সিরাজগঞ্জের সায়দাবাদের শাহজাহান মিয়ার সন্তান লাবু এবং টাঙ্গাইলের ভুঞাপুরের পশ্চিম ভুঞাপুর গ্রামের সিরাজ আকন্দের ছেলে আল আমিন আকন্দ।

প্রেস ব্রিফিংয়ে পিবিআই পুলিশ সুপার মোহাম্মদ সিরাজ আমিন সাংবাদিকদের জানান, ১৫ তারিখে লাশ উদ্ধারের পর পিবিআই ছায়া তদন্ত হিসাবে কাজ শুরু করে। এরপর পিবিআইয়ের একটি চৌকস দল তথ্য প্রযুক্তি ও বিভিন্ন উৎস থেকে
পা্ওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ঘটনায় জড়িত ২ জন আসামীকে গ্রেপ্তার করে। জিজ্ঞাসাবাদে আসামীরা জানায়, নিহত সুলতানা সুরাইয়ার বাড়িতে চুরি করার জন্য ওই বাসায় গেলে সুলতানা সুরাইয়া চিনে ফেলে।পরে তাকে লাইলনের সুতা ও চাকু দিয়ে গলা কেটে হত্যা করে তারা। এসময় নগদ ১২ হাজার টাকা ও ২ টি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে ভুঞাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে নিহতর পরিবার।

আসাামীদেরকে ভুঞাপুর থানায় হস্তান্তরের ব্যবস্থা করা হচ্ছে।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের