শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

Radio Today News

মেহেরপুরের গাংনীর ছয় বিএনপি নেতা কারাগারে

মাজেদুল হক মানিক, মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৫৮, ৪ অক্টোবর ২০২৩

Google News
মেহেরপুরের গাংনীর ছয় বিএনপি নেতা কারাগারে

সংগৃহিত ছবি

নাশকতার মামলায় মেহেরপুরের গাংনী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলুসহ ছয় নেতাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আজ বুধবার দুপুরে মেহেরপুর বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালত তাদের জামিন না মঞ্জুর করে হাজতবাসের জন্য মেহেরপুর জেলা কারাগারে পাঠানোর আদেশ দেন।

জানা গেছে, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের উর্দ্ধগতির প্রতিবাদ ও সুষ্টু নির্বাচনের দাবিতে গেল ২ আগস্ট গাংনীতে একটি বিক্ষোভ মিছিল করে বিএনপি। আসাদুজ্জামান বাবলুর নেতৃত্বে ওই বিক্ষোভ মিছিল গাংনী শহরের প্রধান সড়ক প্রদিক্ষণ করে। এ মিছিল থেকে নাকশকতা সৃষ্টির অভিযোগে গাংনী থানায় একটি মামলা দায়ের করে পুলিশ। এ মামলায় আসাদুজ্জামান বাবলুকে প্রধান আসামি করে বিএনপির আট নেতাকর্মীর নাম উল্লেখ পূর্বক অজ্ঞাত আরও ২৫/৩০ জনকে আসামি করা হয়।

জানা গেছে, ওই মামলায় উচ্চাদালত থেকে ছয় সপ্তাহের আগাম জামিন পেয়েছিলেন আসামির। জামিনের মেয়াদ শেষে বুধবার দুপুরে মেহেরপুর জেলা ও দায়রা জজ আদালতে উপস্থিত হয়ে আ্ইনজীবীর মাধ্যমে জামিন আবেদন করেন আসামিরা। বিজ্ঞ আদালত তাদের জামিন নামঞ্জুর করেন। বিজ্ঞ আদালতের আদেশে ওই মামলার আসামি হিসেবে গাংনী উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলূ, জেলা ওলামা দলের সভাপতি ইনামুল হক, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি নাজমুল হক, গাংনী পৌর যুবদলের সহ সভাপতি মনিরুজ্জামান মনি, ২নং ওয়ার্ড বিএনপি সভাপতি সুরেলী আলভী ও বিএনপি নেতা বিজয়কে মেহেরপুর জেলা কারাগারে প্রেরণ করে পুলিশ।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের